শাওমির আকর্ষণীয় ঈদ অফার

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড শাওমি ঘোষণা করেছে আকর্ষণীয় ঈদ অফার। প্রতিটি স্মার্টফোনের সঙ্গে থাকছে নিশ্চিত উপহার, ফ্রি ইন্টারনেট ডাটা এবং একটি স্ক্র্যাচ কার্ড। নিশ্চিত উপহারের মধ্যে থাকছে থার্মাল স্মার্ট বোতল, টি- শার্ট, পাওয়ার ব্যাংক ইত্যাদি।

এছাড়া শাওমির ফ্লাগশিপ প্রোডাক্ট পণ্য মি মিক্স (৬+২৫৬ জিবি) কিনলেই ক্রেতা পাচ্ছেন একটি মি ব্যান্ড-২ ফ্রি।

আর স্ক্র্যাচ কার্ডটি ঘষলেই নিশ্চিত উপহার হিসেবে ক্রেতা পেতে পারেন মি-সাইকেল, মি-ইলেকট্রিক স্কুটার, ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকিট, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট, হাত ঘড়ি, নগদ ২০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।

ঈদ অফারে রেডমি ৪-এ (২+১৬ জিবি) –এর দাম ১০ হাজার ৯৯০ টাকা, রেডমি ৪-এ (২+১৬ জিবি) –এর দাম ১০ হাজার ৯৯০ টাকা, রেডমি ৪-এ (২+৩২ জিবি) –এর দাম ১১ হাজার ৯৯০ টাকা, রেডমি ৪-এক্স (২+১৬ জিবি) -এর দাম ১৩ হাজার ৪৯০ টাকা এবং রেডমি ৪-এক্স (৩+৩২ জিবি) –এর দাম ১৫ হাজার ৪৯০ টাকা। এগুলোর সঙ্গে উপহার হিসেবে থাকবে একটি থার্মাল স্মার্ট বোতল।
এই অফারে রেডমি নোট-৪ (৩+৩২ জিবি) –এর দাম ১৮ হাজার ৪৯০ টাকা, রেডমি নোট-৪ (৪+৬৪ জিবি) –এর দাম ২১ হাজার ৯৯০ টাকা মূল্য ঘোষণা করা হয়েছে। উপহার হিসেবে থাকছে টি-শার্ট ও থার্মাল স্মার্ট বোতল।

ঈদ উপলক্ষে মি ম্যাক্স-২ (৪+৬৪ জিবি) বিক্রি হচ্ছে ২৮ হাজার ৪৯০ টাকায়। এর সঙ্গে রয়েছে উপহার। মি-৬ (৬+৬৪ জিবি) বিক্রি হচ্ছে ৪৪ হাজার ৯৯০ টাকায়। উপহার হিসেবে থাকছে থার্মাল স্মার্ট বোতল, টি-শার্ট ও পাওয়ার ব্যাংক। আর মি-মিক্স (৬+২৫৬ জিবি) বিক্রি হচ্ছে ৬৯ হাজার ৯৯০ টাকায়। উপহার হিসেবে পাওয়া যাবে মি-ব্যান্ড-২।

সংবাদ বিজ্ঞপ্তি