আমিরের ছবিতে প্রিয়াঙ্কা

হলিউডে ছবি আর ধারাবাহিক করে বেড়ালেও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের দেশের সিনেমায় আবার ফিরে আসতে আগ্রহী। আর তাই সঞ্জয়লীলা বনশালীর সঙ্গে নতুন সিনেমা ‘গুসতাখিয়া’ তে কাজ করার বিষয়টা চূড়ান্তও করে ফেলেছিলেন এই অভিনেত্রী। কিন্তু তারপর? হঠাৎ পত্রপত্রিকায় গরম খবর, বনশালীর ক্যাম্প থেকে বের হয়ে গেছেন প্রিয়াঙ্কা। কিন্তু কেনো তিনি সরে এলেন সে প্রশ্নের উত্তর মিললো অনেক পরে। আবার পত্রিকার খবর, প্রিয়াঙ্কা আমির খানের ছবিতে বলিউডে কামব্যাক করছেন।

রাকেশ শর্মার বায়োপিকে মুখ্য ভুমিকায় অভিনয় করতে চলেছেন আমির। আর এ ছবিতেই আমিরের স্ত্রী হিসেবে দেখা যাবা প্রিয়াঙ্কাকে। চিত্রনাট্যটি নাকি খুবই পছন্দ হয়েছে পি সি’র। আর আমিরের কাজের তো বরাবরই ফ্যান তিনি। তাই এই সুযোগ ছাড়তে চাননি প্রিয়ঙ্কা। বলিউডের এই প্রজেক্টে সায় তিনি অবশেষে দিয়েই দিলেন। প্রথমে শোনা গিয়েছিল নতুন এই বায়োপিকে নিজের দঙ্গল-কন্যা ফতিমা সানা শেখের সঙ্গেই রোম্যান্স করবেন আমির। কিন্তু ফতিমা ইতিমধ্যেই আমিরের ‘ঠাগস অফ হিন্দোস্তান’ করছেন। তাই এ সিনেমার জন্য নাকি অন্য কাউকে খোঁজা হচ্ছিল। সেই খোঁজ শেষ হল প্রিয়াঙ্কার সম্মতিতে।

আপাতত ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুম ও নিজের ‘এ কিড লাইক জেক’ ও ‘ইজন’ট ইট রোমান্টিক’-এর কাজ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। পাশাপাশি কিছু প্রোডাকশনের কাজও রয়েছে। রয়েছে গানের প্রজেক্টও। আমিরও ব্যস্ত ‘ঠাগস অফ হিন্দোস্তান’ নিয়ে। এত কাজ শেষ হলেই দুই তারকা নতুন প্রজেক্টে হাত দেবেন।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ বাংলা নিউজ (কলকাতা)

ছবিঃ গুগল