হট স্বস্তিকার ওয়েব সিরিজ

কলকাতায় এখন চলছে নাটকের ওয়েব সিরিজ বানানোর ধূম। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর নতুন ওয়েব সিরিজ  নিয়ে তাই হৈচৈ পড়ে গিয়েছে। এই পুজার মরশুমে আসছে একসঙ্গে তিন তিনটি ওয়েব সিরিজ- ‘‍হ্যালো’‍,  ‘‍কার্টুন’‍, আর ‘‍হোলি ফাঁক’‍। এর সবকটাই দেখা ‌যাবে এসভিএফ-এর ডিজিটাল টেলিভিশন ‘‍হৈচৈ’‍-এ।

তবে এমন ওয়েব সিরিজ অবশ্য প্রথম নয়। ও‌য়েব দুনিয়াকে প্ল্যাটফর্ম করে এর আগেও ‘‍দুপুর ঠাকুরপো’‍-র মত পরকীয়া প্রেম নিয়ে রগরগে ওয়েব সিরিজ এনেছে ভেঙ্কটেশ। ‌যার মুখ্য ভূমিকায় আছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আবারও সেই ডিজিটাল প্ল্যাটফর্মকেই মাধ্যম করছে SVF এন্টারটেইনমেন্ট। তাদের এই ওয়েব সিরিজে ভালো সাড়া  পাওয়ায় ফের নতুন গল্প নিয়ে মাঠে নেমেছে তারা।

‘‍হ্যালো’‍ ওয়েব সিরিজটি মুক্তি পাবে আগামী ২২ সেপ্টেম্বর। তবে তার আগেই মুক্তি পেয়েছে ফিল্মের ট্রেলর। অনন্য, নন্দিনী আর নীনা, এই তিন চরিত্রে গল্প বলবে ‘‍হ্যালো’।

এরমধ্যে ‘দুপুর ঠাকুরপো’ নামের ধারাবাহিকে আছে পরকীয়ার গন্ধ।নামেই যেন পরিচয়। নাটকের পরিচালক দেবালয় ভট্টাচা‌র্য বলেন, ‘এই ধারাবাহিক দুষ্টু ঠাকুরপোদের জন্য বানানো হচ্ছে। দেবর আর বৌদির মধ্যে এক ধরণের অবৈধ সম্পর্কের গল্প নিয়েই তৈরী হয়েছে এই ধারাবাহিক। ওয়েব সিরিজ এখন অনেক না-বলা কথা বলার জায়গা হয়ে দাঁড়াচ্ছে।পাড়ার সুন্দরী মহিলাকে নিয়ে যে ফ্যান্টাসী সেটাই এখানে মূখ্য বিষয়।’

ধারাবাহিকে বৌদির ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তার সঙ্গে রয়েছে ছয়জন ঠাকুরপো বা দেবর। বৌদির সঙ্গে তাদের নানা কান্ডকারখানাই গল্পের মূল উপজীব্য।

স্বস্তিকা বলেন, ‘এই ছয়জন দেবরের চোখে আমি কী, আমি কী করতে পারি, তাদের স্বপ্নে আমি কীভাবে আসতে পারে এসব নিয়েই গল্পে ডিল করা হয়েছে।’

তিনি বলেন, ‘এখনকার ইয়াং জেনারেশন ওয়েবে ডুবে আছে। তাই এই সিরিয়ালের টার্গেট দর্শক একেবারেই অন্য ধরণের। গোটা ব্যাপারটাই বেশ চ্যালেঞ্জিং।’

কলকাতার পত্রিকার খবর অনুযায়ী, ভীষণরকম আবেদনময় অভিনয় করেছেন স্বস্তিকা। ক্যামেরার সামনে তার এই উপস্থিতি তরুণ দর্শকদের হৃদয়ে ঝড় তুলবে।

‘হ্যালো’ ধারাবাহিকের গল্পেও মূল উপজীব্য পরকীয়া। দূর্গা পূজার দিনে কলকাতার এক বসেদী বাড়িতে অনুষ্ঠান চলাকালে বাড়ির বৌয়ের কাছে মোবাইলে এসএমএস আসে। এরপরেই তার সংসার জীবনে ওঠে ঝড়। স্বামী আর তার প্রেমিকার যৌন সম্পর্কের ভিডিও চলে আসে ফোনে। শুরু হয় সংকটের গল্প। নন্দিনী নামে স্ত্রী চরিত্রে অভিনয় করছেন রাইমা সেন।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট