মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না এভ্রিল

২৯ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মুকুট অর্জন করেন জান্নাতুল নাঈম এভ্রিল। পরবর্তী সময়ে অভিযোগ ওঠে আয়োজকদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করা হয়েছে। বিচারকমণ্ডলীর রায় না মেনে এভ্রিলের মাথায় পরানো হয়েছে বিজয়ের মুকুট। এ নিয়ে ওঠে বিতর্কের ঝড়।

এই বিতর্কের অবসান ঘটাতে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী সংবাদ সম্মেলনের ঘোষণা দিয়েছিলেন। সম্মেলনে ছয় বিচারকদের মধ্যে তিনজন উপস্থিত থেকে এভ্রিলের মুকুট ছিনিয়ে নেন।

উল্লেখ্য, এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক ছিলেন বিবি রাসেল, জুয়েল আইচ, শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, রুবাবা দৌলা মতিন ও সোনিয়া কবির। প্রতিযোগিতার আয়োজন করে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে এ প্রতিষ্ঠান দুটি।

আজ বুধবার বিকেলে রাজধানীর ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার অন্যতম বিচারক বিবি রাসেল ঘোষনা দেন  তিনি‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিল তথ্য গোপন করার অভিযোগে মুকুট প্রত্যাহারের করলেন।

 আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিতব্য ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় এভ্রিল অংশগ্রহণ করতে পারবেন না। তারা স্থানে নতুন করে  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন জেসিয়া ইসলাম।

বিনোদন ডেস্ক

ছবি:গুগল