ভীত সানি লিওন

ভয় পেয়েছেন বলিউডের বিষ্ফোরক আইটেম গার্ল সানি লিওন। এতোদিন বিভিন্ন শ্রেণীর সমালোচকদের কাছ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমালোচনা আর কটূ কথা শুনতে হয়েছে তাকে। সেসব নিয়ে মোটেও মাথা ঘামান নি তিনি। কিন্তু সম্প্রতি এই সমালোচনার পরিপ্রেক্ষিতটা পাল্টে গেছে। আর তাতেও মনের মধ্যে ভয় ধরে গেছে সানির।

এই তো কিছুদিন আগে এক ভক্ত তাকে মেসেজ করে জানালো কিছুক্ষণের মধ্যেই সে সানির বাড়িতে এসে হাজির হচ্ছে। ‘রইস’ ছবিতে সানির নাচ দেখে সে আর নিজের মাথা ঠিক রাখতে পারছে না। কথাটা শুনে রীতিমত ঘাবড়েই গিয়েছিলেন সানি লিওন। সেদিন তার স্বামী মানুষটিও বাড়িতে ছিলো না। একা বাড়িতে বেশ ভয় পেয়েই সানি শেষে ছুরি হাতে দরজার পেছনে দাঁড়িয়ে ছিলেন।যদিও সেই ব্যাক্তি আর আসেনি তার বাসায়।

ঘটনা কিন্তু এখানেই থামেনি। এর কিছুদিন পর সানির টুইটারে আরেকটি বার্তা আসে যে কিছুক্ষণ পরেই একদল লোক ঢুকে পড়তে যাচ্ছে সানি লিওনের বাসায়। ভয়ে আতঙ্কে সানির তখন দিশেহারা অবস্থা। শেষ পর্য্ন্ত বাসায়ু কেউ হামলা না চালালেও ভয়টা কিন্তু সানিকে বেশ ভালোই আঁকড়ে ধরেছে। আর তারই পরিণতিতে এই অভিনেত্রী কাম পর্নোস্টার বাসা বদলে চলে গেছেন অন্য এলাকায়।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ বাংলা নিউজ কলকাতা

ছবিঃ গুগল