শাকিব শুনে হেসেছেন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের পেছন ছাড়ছে না সমস্যা। গত কয়েক মাস ধরে নানা ধরণের সংকট তৈরী হচ্ছে তাকে ঘিরে। সর্বশেষ গত ২৯ অক্টোবর তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন হবিগঞ্জের ইজাজুল নামক এক ব্যক্তি। মামলার কারণ হিসেবে জানানো হয়, ইজাজুলের ব্যবহৃত মোবাইল ফোন নম্বর বিনা অনুমতিতে শাকিব তার ‘রাজনীতি’ সিনেমায় ব্যবহার করেছেন। এতে ইজাজুল নানাবিধ বিড়ম্বনার শিকার হচ্ছেন। এই অভিযোগে ৫০ লাখ টাকার মানহানির মামলা করেছেন তিনি। বিষয়টি চলচ্চিত্রাঙ্গণে আলোচনার জন্ম দেয়। এই ঘটনা বিদেশি সংবাদ মাধ্যমেও প্রকাশিত হয়।

এই জটিলতা নিয়ে শাকিব খান একটি অনলাইন পোর্টালকে বলেছেন, ‘বিষয়টা সবার কাছেই পরিষ্কার। এ সিনেমায় শাকিব খান কেন? এর হিরো অন্য কেউ হলে তারও কিছু করার থাকতো না। একজন শিল্পী হিসেবে আমি সিনেমায় আমার সংলাপ বলেছি। কার নম্বর, এটি সঠিক নম্বর কিনা সেটা তো আমার দেখার বিষয় নয়। আমার এখতিয়ারের মধ্যেও পরে না। আমি আমার সংলাপ বলেছি। এটা বর্তায় প্রযোজক, পরিচালক, স্ক্রিপ্ট রাইটারের ওপর। তারা বিষয়গুলো দেখবেন। এটি খুবই পরিষ্কার একটি বিষয়। ঘটনাটি শোনার পর আমি হেসেছি।
তবে এই মামলা নিয়ে এখন শাকিব খান মাথা ঘামাচ্ছেন না। কারণ তার কাছে লিখিত কোনো নোটিশ আসেনি। তিনি ইতিমধ্যে শ্যুটিং করতে থাইল্যান্ডে চলে গেছেন।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল