মেগান ফক্সের বারুদ মাখা ছবি

হঠাৎ করেই হলিউডের আলোচিত অভিনেত্রী মেগান ফক্স আবার হয়ে উঠেছেন সংবাদ শিরোনাম। একের পর এক বেশ কিছু পত্রিকায় তার বারুদসম শরীরের খোলামেলা ছবি শোভা পাচ্ছে। আর তাতেই ফক্স প্রবল সংবাদ। অনেকেই মন্তব্য করেছেন, মেগান ফক্স একটু আলোচনার বৃত্তের বাইরে চলে যাচ্ছিলেন। তাই হয়তো বিষ্ফোরক ছবি তুলে তার আবার ফেরার প্রত্যাশা।

কিন্তু যারা মেগান ফক্সকে চেনেন তারা ভালো করেই জানেন এই অভিনেত্রী কখনোই হলিউডের হট অ্যান্ড সসি নিউজের বিষয় হয়ে উঠতে আগ্রহী হননি। এমনটা অতীতেও দেখা গেছে।ভালো সিনেমায় অভিনয় করাটাই ছিলো লক্ষ্য। সম্প্রতি ম্যাক্সিম পত্রিকায় খবর বের হয়েছে, হলিউডের পোশাক নির্মাতা কোম্পানী ‘ফ্রেডারিকস অফ হলিউড’-এর হয়ে রাত পোশাকের আগুনে সেশনে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। আর তাতেই হলিউড আলোচনায় সরগরম। এই কোম্পানীর একজন অন্যতম মালকিন মেগান ফক্স নিজেও। এই সেশনের একটি ভিডিও ক্লিপও প্রকাশিত হয়েছে ইন্টারনেটে।

তবে গেল অক্টোবর মাসে ‘এস্কয়ার’ পত্রিকার সঙ্গে দেয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী অভিনয় ছেড়ে দেয়ার ইঙ্গিতও দিয়েছেন। তিনি বলেছেন, আজকাল এমন সব নারী চরিত্রে অভিনয় করার অফার আসে যেখানে শরীর দেখানো ছাড়া কিছুই করার নেই। নারীর শরীরকে পর্দায় নেতিবাচক ভাবে উপস্থাপনের বিষয়টা তিনি কিছুতেই মেনে নিতে পারেন না।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ সেলিব্রিটি নিউজ হলিউড

ছবিঃ গুগল