এখনই ওর সঙ্গ ত্যাগ কর

shapma-reza

সংসার এক কুরুক্ষেত্র। রোজ সেখানে যুদ্ধ আর রক্তপাত। কিন্তু সে লড়াই অদৃশ্য। আমাদের জানার বাইরে ঘটে চলে সেই ক্ষরণ আর যুদ্ধ। প্রতিপক্ষ সংসারের স্বজনরাই। প্রাণের বাংলার এই বিভাগে আমরা সেই অদৃশ্য ক্ষরণের কাহিনি তুলে ধরতে চাই। আপনি জানাতে পারেন আমাদের সেসব কথা। গোপনীয়তা বজায় রাখার শর্তে আমরা প্রকাশ করবো সেইসব কাহিনি।আর আপনার সমস্যা বিচার করে আপনাকে উপযুক্ত সমাধান দিবেন অভিনেত্রী ও সঙ্গীত শিল্পী শম্পা রেজা।

আমার বয়স ২৫ বছর আমি এমন একজনের প্রেমে পড়েছি যিনি নারী দেখলেই দূর্বল হয়ে পড়েন। বিষয়টা আমার আগে জানা ছিলো না।পরে জেনেছি। তার স্ত্রী সন্তান ও রয়েছে।তারপরও উনি আমাকে ভালোবাসেন।এবং বিয়ে করার জন্য তাড়া দেন।আমি সাহস পাইনা। শুনেছি উনার অফিসের সেক্রেটারি এবং অন্যান্য অনেকের সঙ্গে উনার ঘনিষ্টতা আছে।এখন আমি বুঝতে পারছিনা কি করবো।

রোজী আলম

বনানী, ঢাকা।

সমাধান: তুমি এক মহা দুস্ট লোকের পাল্লায় পড়েছো।তোমার উচিৎ এখনই ওকে জীবন থেকে সরিয়ে ফেলা।কারণ ও তোমার জীবনের সুখ, শান্তি, সমৃদ্ধি সব রাহুর মতো গ্রাস করবে।ও বয়সে নিশ্চয়ই তোমার থেকে অনেক বড়্।জীবন সম্পর্কে অভিজ্ঞ।এটাই তোমার কাছে আকর্ষণের কারণ।এধরণের লোকেরা নিজেরা অতৃপ্ত বলে একাধিক নারীসঙ্গে তৃপ্তি খোঁজে।বর্তমান স্ত্রী থাকার পর তার অনুমতি ছাড়া সে তোমাকে কিভাবে বিয়ে করবে?তুমি তোমার ভালো চাইলে এখনই ওর সঙ্গ ত্যাগ কর।