মুস্তাফিজের কাঁধে আবারও ব্যথাঃ অবস্থা জানা যাবে কাল

আহসান শামীমঃ কাঁধে এখনো ব্যাথা থাকায় মুস্তাফিজকে আবারো ইংল্যান্ডের পাঠানো হতে পারে। যার কারণে আগামী মাসে মুস্তাফিজের অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প ও নিউজিল্যান্ডে সিরিজে দলের সাথে সফরে যাওয়ার সম্ভাবনা কম।  হঠাৎ করেই এই দুঃসংবাদটি গণমাধ্যমের কাছে জানালেন, কোর্টনি ওয়ালশ।

তিনি  জানান, অবশ্য সবকিছুই আগামীকাল মঙ্গলবার পরিস্কার হবে । ইতিমধ্যেই মোস্তাফিজ নেট প্র্যাকটিস শুরু করেছেন । কিন্তু হঠাৎ করেই কাঁধের ব্যাথা অনুভব করাতে চিন্তিত বাংলাদেশের বোলিং কোচ  কোর্টনি ওয়ালশ। টাইগারদের টিম ম্যানেজমেন্টও কথার সত্যতা স্বীকার করেছেন । যে কারণে মুস্তাফিজুর রহমানকে জাতীয় দলের জার্সিতে দেখার অপেক্ষা বাড়তে পারে।
ডিসেম্বরে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের আগে ইনজুরি থেকে সেরে ওঠার সম্ভাবনা খুবই কম। মুস্তাফিজুর রহমান কাউন্টি ক্রিকেট সাসেক্সের হয়ে খেলতে গিয়ে কাঁধের স্ল্যাপে ব্যাথা পান। ইনজুরির কারণে ডাক্তারের ছুরির নিচেও যেতে হয়েছে ২১ বছর বয়সী এই পেসারকে।অবশ্য এর আগেই মুস্তাফিজুর ভারতের আইপিএল খেলার সময় আহত হন । এরপর ফাইনালে বেশ কিছুটা আহত অবস্থায় তাঁকে খেলানো হয়। ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে মাঠে নামতে পারেন নি তিনি। নির্বাচকরা আশা করেছিলেন নিউজিল্যান্ড সফরের আগেই মাঠে ফিরবেন তিনি।নিউজিল্যান্ড সফরের জন্য ২২ সদস্যের প্রাথমিক স্কোয়াডেও রাখা হয়েছিল মুস্তাফিজকে। এখন নির্বাচকদের বিকল্প পথ ভাবতে হতে পারে। যদিও সবকিছুই পরিস্কার হবে মঙ্গলবার ডাক্তারদের পরীক্ষার পর ।