বিপিএল-এ আসছেন না মিলার, আনোয়ার আলী

আহসান শামীমঃ সবাইকে চমকাতে চেয়েছিল রংপুর রাইডার্স। কিন্তু শেষমেশ চমকে গেলো তারাই। জানা গিয়েছিল, বিপিএল-এ রংপুরের হয়ে খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার। এমন খবর রংপুরের চেয়ারম্যান জানিয়েছিল। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তার মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে বিষয়টা পরিষ্কার  করেছেন দক্ষিণ আফ্রিকার এই বাঁ-হাতি এ ব্যাটসম্যান। সোমবার নিজের নামে সত্যায়িত করা টুইটার অ্যাকাউন্টে দেয়া এক বার্তায় তিনি লিখেন, “পুনরায় প্রশ্ন না=করার জন্য, চলতি বছর বিপিএলে আমি খেলছি না।”
বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৬ আসরে রংপুর রাইডার্সের হয়ে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার খেলবেন বলে ফ্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হলেও বিপিএলে খেলতে বাংলাদেশে আসছেন না মিলার।বিপিএলের এবারের আসরে  ওয়াটসনের খেলার সম্ভাবনা কম ।
মিলারের পাশাপাশি পাকিস্তানের অলরাউন্ডার আনোয়ার আলীর মাঠ মাতানোর খবর একই দিন প্রকাশ করা হয় রংপুর রাইডার্সের পক্ষ থেকে। কিন্তু সে গুড়েও বালি। পাকিস্তানের অলরাউন্ডারকে ছাড়পত্র দেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড । চলতি বিপিএলে ৫ ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয়স্থানে অবস্থান নাঈম ইসলামের নেতৃত্বাধীন রংপুর রাইডার্সের।