ঝালকাঠির রাজাপুরে ইসলামী ব্যাংকের ৩১১তম শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩১১তম শাখা ২২ নভেম্বর ২০১৬, মঙ্গলবার ঝালকাঠির রাজাপুরে উদ্বোধন করা হয়। ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম, মো: মিজানুর রহমান ও রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনিরউজ্জামান। স্থানীয় বিশিষ্টজনের মধ্যে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম নান্নু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, ভাইস চেয়ারম্যান জাকারিয়া সুমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান মোল¬া এবং অধ্যক্ষ ইউসুফ আলী তালুকদার। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভূইয়াঁ, এফসিএ, বরিশাল জোনপ্রধান মো. আবদুস সালামসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে হেলাল আহমদ চৌধুরী বলেন, ইসলামী ব্যাংক দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নে বাস্তবভিত্তিক কার্যক্রম পরিচালনা করছে।
শাখা উদ্বোধনের প্রাক্কালে ২১ নভেম্বর ২০১৬, সোমবার ‘ইসলামী ব্যাংক ব্যবস্থার শ্রেষ্ঠত্ব ও সাফল্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।