মুন্সীগঞ্জের নিমতলায় ইসলামী ব্যাংকের ৩১৭তম শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩১৭তম শাখা গত সোমবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ, ড. জিল্লুর রহমান, প্রফেসর ড. মো. সিরাজুল করিম ও মো. মিজানুর রহমান শরী‘আহ সুপারভাইজরি কমিটির ভাইস চেয়ারম্যান মুফতী ছাঈদ আহমেদ এবং সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।
স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন কেনাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশরাফ আলী, বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ বাচ্চু, বিশিষ্ট ব্যবসায়ী মো. তারিকুল ইসলাম খান ও মো. আব্দুল হালিম। অনুষ্ঠানে ‘ইসলামী ব্যাংক ব্যবস্থার শ্রেষ্ঠত্ব ও সাফল্য’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা দক্ষিণ জোনপ্রধান মো. ওবায়দুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এএএম হাবীবুর রহমান ও আবু রেজা মো. ইয়াহিয়া।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের পরিচালক মো. জয়নাল আবেদীন বলেন, ইসলামী ব্যাংক একটি ব্যতিক্রমধর্মী আর্থিক প্রতিষ্ঠান। বাস্তবভিত্তিক বিনিয়োগ কর্মসূচীর মাধ্যমে দুখী মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছে এ ব্যাংক।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান বলেন, জনগণের সম্পদ জনগণের কাছে ফিরিয়ে দেয়ার মাধ্যমে ইসলামী ব্যাংক সম্পদের বন্টনমূলক সুবিচার নিশ্চিত করতে চায়।