শাকিল খানের “….বছর পর”

দেশের জনপ্রিয় ব্যান্ড নোভা’র ভোকালিষ্ট শাকিল খানের একক অডিও অ্যালবাম “….বছর পর” এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব রাজধানীর বাংলা মটরে একটি রেস্টুরেন্টে গত ২৫ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানিয়ে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন বেক্সিমকো গ্রুপের প্রধান নির্বাহী পরিচালক জনাব সৈয়দ নাভেদ হুসেইন এবং গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী, শহীদুল্লাহ ফরায়জী,  সুরকার ও সঙ্গীত পরিচালক ফুয়াদ নাসের বাবু ও বাসু,  কণ্ঠশিল্পী নকীব খান, পিলু খান, তপন চৌধুরী, দিলরুবা খান, সুমন কল্যাণ, লুৎফর হাসান, অভিনেতা আহসান হাবীব নাসিম, হিল্লোল ও নওশীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরেফের রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যক্তি ও সাংবাদিকেরা। অনুষ্ঠানের শুরুতেই শিল্পী শাকিল খানের গাওয়া অ্যালবামের তিনটি গানের ভিডিও চিত্র প্রদর্শিত হয়। সম্পূর্ণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিশিষ্ট অভিনেতা আহসান হাবীব নাসিম।

অ্যালবামটিতে গানের কথা লিখেছেন গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী ও সুর করেছেন আলাউদ্দিন মাহমুদ সমীর, পিলু খান ও সুমন কল্যাণ। অ্যালবামের গানগুলো হলো ভুলে গেছ তুমি, আমি জানতাম ও হাজার বছর পর।

অ্যালবামটি প্রসঙ্গে শিল্পী শাকিল খান বলেন, দীর্ঘ ২৫ বছর পর আমার প্রথম একক অডিও অ্যালবামটি অনেক যত্ন সহকারে কাজ করেছি। চেষ্টা করেছি শ্রোতা-দর্শকদের ভালো কিছু গান উপহার দিতে। আশা করি, আমার এই অ্যালবামের গানগুলো শ্রোতাদের মুগ্ধ করবে।