অমিতাভের সিনেমা দেখতে রেখা

‘১০২ নট আউট’-ছবির এর স্পেশাল স্ক্রিনিং। ছবি দেখতে যিনি গাড়িতে চড়ে এসে নামলেন তাকে আর ছবির মূখ্য অভিনেতাকে জড়িয়ে আজো ভেসে বেড়ায় নানা কাহিনি। সেসব গল্প এখন প্রায় কিংবদন্তীর চেহারা নিয়েছে। এই দুজন মানুষ হলেন বলিউড লিজেন্ড অমিতাভ বচ্চন ও রেখা।

অমিতাভের ছবির বিশেষ স্ক্রিনিংয়ে রেখার উপস্থিতি তো সাংবাদিকদের কাছে গরম খবর। মুহূর্তে পাপারাত্জির ক্যামেরায় ধরাও পড়ল সেই ছবি। ছবিতে দেখা গেছে গাড়ির মধ্যে সানগ্লাস চোখে বসে রয়েছেন রেখা। তবে অমিতাভ বচ্চন এবং হৃষি কাপুরের এই সিনেমা নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি রেখাকে।

১০২ নট আউট’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে রেখার পাশাপাশি হাজির হন হৃষি কাপুরের স্ত্রী নিতু কাপুর, কৃষ্ণা রাজ কাপুর, শাম্মি কাপুরের স্ত্রী নীলা দেবী সহ অনেকে। ক্যামেরার ফ্ল্যাশে উঠেও আসে সেই ছবি। কিন্তু, পাপারাত্জিদের কেতু বেশিই নজর ছিল রেখার উপর। কিন্তু, স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়ে এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি রেখা।

এদিকে রেখা-কে ‘মা’ বলে সম্মোধন করে সম্প্রতি খবরের শিরোনামে আসেন ঐশ্বর্য রাই বচ্চন। এমনকী, একটি অনুষ্ঠানে হাজির হয়ে রেখার পা ছুঁয়ে প্রণামও করেনে ঐশ্বরিয়া যা নিয়ে মিডিয়ায় জোর আলোচনাও চলে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ চব্বিশ ঘন্টা, কলকাতা