আলিয়ার প্রণয় গুঞ্জন

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন চলছেই। বিদেশের বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন তারা। শুধু তাই নয় রেস্টুরেন্ট কিংবা পার্টিতেও একসঙ্গে দেখা গেছে তাদের।

আলিয়ার প্রেমের গুঞ্জন অবশ্য নতুন কিছু নয়। এর আগে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। এরপরই হঠাৎই ব্রেকআপ। অন্যদিকে রণবীর কাপুরও ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে প্রেম করার পর এখন একা। দুইয়ে দুইয়ে চার তাই মিলেই গেল।

বহ্মাস্ত্র সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আলিয়া ভাট। এতে রণবীর কাপুরের প্রতি তার মুগ্ধতার কথা জানিয়েছেন আবারো, ‘আমি সব সময়ই রণবীরের সঙ্গে অভিনয় করতে চেয়েছি। সত্যি বলতে, তার সঙ্গে শুটিং শুরু করার জন্য অধির আগ্রহে ছিলাম।

কারণ রণবীর যেভাবে একটি চরিত্র ফুটিয়ে তোলে সেটা আমাকে মুগ্ধ করে। যখন আমরা একসঙ্গে অভিনয় করেছি ঠিক যেমনটা ভেবেছিলাম সেটিই হয়েছে। সে শুধু একজন ভালো অভিনয়শিল্পীই নয়, একজন ভালো মানুষও।’

কয়েকদিন আগে ব্রহ্মাস্ত্র সিনেমার প্রথম পর্বের শুটিং শেষ করেছেন আলিয়া। এছাড়া করন জোহরের কলঙ্ক সিনেমার শুটিং শুরু করেছেন। পাশাপাশি রাজি সিনেমার প্রচারণায় ব্যস্ত এ অভিনেত্রী।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল