ইউরোপে কোটি টাকার বাজেটে ওয়েব সিরিজে

নেট ফ্লিক্সের জন্য অনলাইন প্ল্যাটফর্ম নির্মিত হচ্ছে ৩৪ পর্বের ওয়েব সিরিজ ‘টিংটিং’। ১৪ সেপ্টেম্বর থেকে ইউরোপের দ্বীপ রাষ্ট্র মাল্টায়-এর শুটিং শুরু হয়েছে।৩৪ পর্বে নির্মিত হবে ওয়েব সিরিজটি। ইতোমধ্যে ৬ পর্বে শুটিং শেষ হয়েছে এবং ১৩ অক্টোবর পর্যন্ত শুটিং চলবে । প্রথম ধাপে শুটিং শেষে জানুয়ারি থেকে বাকি অংশের শুটিং হবে। ‘টিংটিং’ প্রচারে আসবে আগামী বছর।

 এই ওয়েব সিরিজে অভিনয় করছেন বাঙলাদেশের অভিনেতা ইমতু রাতিশ। জানা যায়, এই ওয়েব সিরিজের টোটাল প্রোডাকশন বাজেট কোটি টাকা! শিল্পীদের সম্মানী, যাতায়াত, অ্যাপার্টমেন্ট, কনভেন্স, থাকা-খাওয়া সবমিলিয়েই  বাজেট এমন। ব্রিটিশ নির্মাতা রেহান মালেক, নির্মাণ করছেন সিরিজটি।প্রযোজনা করছেন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক হাসান ঈমান।উনি বাংলাদেশের কয়েকটি সিনেমা প্রযোজনার সঙ্গে জড়িত ছিলেন। পরিচালক-প্রযোজক দুজনেই বিবিসি, স্কাই টিভির জন্য বিভিন্ন প্রোডাকশন বানান।

ওয়েব সিরিজে নিজের চরিত্র নিয়ে ইমতু বলেন, সহজ সরল, দুর্বলচিত্তের একজন বাঙ্গালী ছাত্র। বন্ধুকে আদর্শ মানি। তার অনেক বান্ধবী দেখে নিজেরও প্রেম করার সাধ হয়। এমনকি বন্ধুর মিথ্যা কথাও বিশ্বাস করি। এইভাবে এক সময় বিদ্রোহী হয়ে উঠি। বেশ ইন্টাররেস্টিং। এটা শুধু প্রাপ্ত বয়স্কদের জন্য নয়, সব শ্রেণির দর্শকদের জন্য এই কাজটি।

বিনোদন ডেস্ক

ছবি: গুগল