উত্তাপ ছড়াতে নায়লা নাঈম আইটেম গানে

আলোচিত মডেল নায়লা নাঈম আবার আসছেন চলচ্চিত্রের আইটেম গানে। খবরটা তার ভক্তদের জন্য উত্তাপের বাষ্প ছড়ানো তো বটেই। সম্প্রতি পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ ছবির আইটেম সং এ অংশ নিয়েছেন তিনি। মান্নান মোহাম্মদের কথা,সুর ও সংগীতে এই আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুল। ‘নাচুনে বুড়ী’ শিরোনামের এই গানে নায়লা নাঈমের সহ-শিল্পী হিসেবে ছিলেন বাসেদ সিমন।

নিজের এই নতুন কাজ প্রসঙ্গে নায়লা নাঈম বললেন,‘এই প্রথমবারের মতো বদিউল আলম খোকন স্যার ও মাসুম বাবুল স্যারের সঙ্গে কাজ করলাম। খুবই প্রফেশনাল একটি টিম। সত্যি বলতে ক্যারিয়ারে এই প্রথমবারের মতো এতো পাংচুয়াল এবং ডিসিপ্লিনড টিমের সঙ্গে কাজ করলাম। আইটেম সংটির কোরিগ্রাফি খুব ভালো হয়েছে। আশা করছি এই আইটেম সংটি দর্শকদের ভালো লাগবে। ‘অন্ধকার জগৎ’ ছবির পুরো টিমকেই আমার ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছি।’

বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও ডি.এ তায়েব। এছাড়াও আরো অভিনয় করছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বো’সহ অনেকে। জানা গেছে,খুব শীঘ্রই মুক্তির লক্ষ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল