তিশা গেলেন, পপি এলেন

চিত্রনায়িকা পপি এবার তার ক্যারিয়ারে নতুন পালক লাগাতে যাচ্ছেন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি তাকে বেশ কয়েকটি টিভি নাটকে অভিনয়ে দেখা গেছে। এবার পপি আসছেন ওয়েব সিরিজ অভিনেত্রী হয়ে। জানা গেছে, কলকাতায় ‘ইন্দুবালা’ওয়েব সিরিজে অভিনয়ের জন্যে গেছেন পপি। কিন্তু আগে এই সিরিজের পরিচালক অনন্য মামুন জানিয়েছিলেন, ইন্দুবালা চরিত্রটিতে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা।

নির্মাতা অনন্য মামুন জানিয়েছে, পপিকে নিয়ে ইতিমধ্যে তিনদিন শ্যুটিং হয়ে গেছে। পপিও মনপ্রাণ উজাড় করে কাজ করেছেন। আশা করা যায় ইন্দুবালাকে দর্শক পছন্দ করবেন। জানা গেছে, স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় শেষ মুহূর্তে সরে গেছেন তিশা। তাছাড়া ভারতে শ্যুটিং করতে যাওয়ার জন্য ঠিক সময়ে প্রয়োজনীয় ভিসাও হয়নি। তাই তিশা কাজ করতে পারেননি এই ওয়েব সিরিজে। অন্যায় আর দুর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদী এক নারী ইন্দুবালার গল্প নিয়েই এই ওয়েব সিরিজটি তৈরী হচ্ছে।

পপি বলেছেন, ‘ওয়েব সিরিজ এখন জনপ্রিয়। বড় মাপের অভিনয় শিল্পীরা এখন এ ধরণের সিরিজে কাজ করছেন। আর সিরিজের গল্পটাও তার ভালো লেগেছে।

‘ইন্দুবালা’ প্রযোজনা করেছে ইনোভেট সলিউশন লিমিটেড। এই ওয়েব সিরিওেজ অন্য অভিনয়শিল্পীরা হলেন তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, আঁচল প্রমুখ। আগামী ১৫ নভেম্বর থেকে ‘ইন্দুবালা’র প্রচারের কাজ শুরু হবে।

এদিকে সম্প্রতি পপি পরিচালক সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ শেষ করেছেন। এরপর ‘সেভ লাইফ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ফেরদৌস ও আনিসুর রহমান মিলন। এটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম।এছাড়া বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ নামেও একটি ছবিতে গত মাসে চুক্তিবদ্ধ হন এই অভিনেত্রী।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল