কলকাতার ছবিতে বাংলাদেশের অরিন

দেশীয় চলচ্চিত্রের আলোচিত নায়িকা অরিন সম্প্রতি চুক্তিবদ্ধ হলেন কলকাতার আরও একটি ছবিতে। অরিন্দম বসু পরিচালিত অরিনের এই নতুন ছবির নাম ‘আতস কাঁচ’। ছবিতে অরিনের সঙ্গে অভিনয় করবেন কলকাতার দুই নায়ক টোটা রায় চৌধুরী এবং রোহিত রায়। সম্প্রতি ‘আতস কাঁচ’ ছবি প্রসঙ্গে কলকাতার গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পরিচালক। তিনি জানান,ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার টোটা রায় চৌধুরী, রোহিত রায় এবং বাংলাদেশের জনপ্রিয় মুখ অরিন।

এ প্রসঙ্গে কলকাতা থেকে অরিন বললেন, ‘ছবির নাম আতস কাঁচ, নামেই রয়েছে ক্রাইম থ্রিলারের আভাস। অরিন্দম’দা কলকাতার নতুন নির্মাতা হলেও, আতস কাঁচ ছবিতে এখানকার জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে আমাকে কাজ করার সুযোগ করে দিয়েছেন। বিষয়টা আমার জন্যে সম্মানের। তাছাড়া চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং। এই ছবিতে আমার অভিনীত চরিত্রের নাম রেশমা। আশা করছি ছবিটি কলকাতার দর্শকদের মনজয় করতে সক্ষম হবে।’

ছবিটির গল্প সম্পর্কে জানা গেছে, প্রতাপাদিত্য সিং (রোহিত রায়) একজন ক্রাইম থ্রিলার লেখক। স্ত্রী রেশমার (অরিন) সঙ্গে তাঁর সম্পর্ক ভালো যাচ্ছে না। তাই তাঁরা পাহাড়ে ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করে। ছুটি কাটানোর ফাঁকে নিজের অসামাপ্ত একটি গল্পের কাজ শেষ করারও পরিকল্পনা করেন তিনি। বেড়াতে গিয়ে তাঁদের সঙ্গে পরিচয় হয় রাহিলের (টোটা রায় চৌধুরী)। পাহাড়ে রাহিল ছোট্র একটি পানশালা পরিচালনার পাশাপাশি গান-বাজনা করেন। এই তিনজনের পরিচয়ে ছবির গল্পে ঘটে নানা বাঁকবদল। জানা গেছে,চলতি বছরের ডিসেম্বর মাসের মাঝামাঝি সময়ে কলকাতার উত্তরাঞ্চলে ছবির কাজ শুরু হবে।

উল্লেখ্য,এর আগেও কলকাতার বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন অরিন। কলকাতায় তার অভিনীত প্রথম ছবি ‘অপরাজেয়’। এরপর ‘আমার ভয়’, ‘শর্টকাট’, ও ‘উল্কি’ শিরোনামের কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট