চিত্রনায়িকা ববিকে হুমকী

‘বিজলি’ সিনেমা মুক্তি দেয়ার ব্যাপারে টেলিফোনে উড়ো হুমকী পেয়েছেন চিত্রনায়িকা ববি। তিনিই এই সিনেমার প্রযোজক। ছবিটি আগামী ১৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা। এ উপলক্ষে গত ৬ এপ্রিল রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজনও করা হয়।এটি ববস্টার ফিল্মসের প্রথম নির্মাণ। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি প্রযোজক হিসেবে নাম লেখান এই অভিনেত্রী।

এই অভিনেত্রী বলেন, অপরিচিত নম্বর থেকে আমাকে হুমকি দিয়ে বলা হয়েছে, যাতে সিনেমাটি মুক্তি না দিই। এটা কেন করা হচ্ছে তা আমি জানি না। এজন্য রমনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। জিডি নম্বর ৪৮৪।

গত রোববার সিনেমাটির ৩ মিনিট ৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলার প্রকাশ করা হয়। ট্রেইলারের একটি দৃশ্যে ববি বলেন, ‘পৃথিবীতে সব সময় শুভ শক্তির জয় হয়। আর অশুভ শক্তির পরাজয় হয়। আর ভবিষ্যতেও তাই হবে।’ ট্রেইলারের বক্তব্যের মতো বাস্তবেও ববি কি পারবেন সকল অশুভ শক্তির পরাজয় ঘটিয়ে ১৩ এপ্রিল সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে? এমন প্রশ্নই এখন ববি ভক্তদের মনে।

সিনেমায় ববির বিপরীতে অভিনয় করেছেন ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর। পাশাপাশি নতুন লুকে হাজির হয়েছেন আনিসুর রহমান মিলন, জাহিদ হাসান, টাইগার রবি ও শতাব্দী রায়সহ অনেকে। আরো আছেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর।

সম্প্রতি প্রকাশিত হয় ‘বিজলী’র ট্রেইলার। এর আগে প্রকাশিত টিজারে গল্পের চম্বুক অংশ উঠে আসে। এবার জানা গেল, বিজলী হয়ে ওঠার গল্প। ‘বিজলী’ পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল