জানুয়ারিতে ইজিরাইড স্মার্ট ফোন অ্যাপস

আগামী জানুয়ারি উন্মুক্ত হবে ইজিরাইড নামের একটি স্মার্ট ফোন অ্যাপস। গত শুক্রবার ১৮ নভেম্বর ফেসবুকের বাংলাদেশি পপুলার গ্রুপ“ডেসপারেটলি সিকিং সোলমেট’ (ডিএসএস)-এর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে ইনোভেডিয়াস প্রাঃ লিঃ এর পরিচালক আহাদ রানা ইজিরাইড অ্যাপসটির আগাম ঘোষণা দেন। অ্যাপসটির কার্যক্রম আগামী জানুয়ারি থেকে শুরু হবে। it

আহাদ রানা জানান, শহরের রাস্তায় সিএনজি অটোরিকশা এখন আর মিটারে যেতে চায় না, বাসে কোথাও যাওয়া কষ্টকর। ইজিরাইড অ্যাপসের মাধ্যমে এই ঝামেলা থেকে শহরবাসী কিছুটা হলেও রক্ষা পাবেন। আর অল্প ভাড়ায় নিশ্চিত হবে গন্তব্য।

এছাড়া তিনি আরো জানান, যে কোনো ব্যক্তি রেজিস্ট্রেশন করে সহজেই বাইক, প্রাইভেট গাড়ি এবং মালামাল আনা নেয়ার জন্যে পিক-আপ ভ্যান পাবেন। আর বিশ্বাসযোগ্যতার জন্যে বাইক অথবা গাড়ি চালকের ৪ ধাপে পরিচয়পত্র ডাটা সেন্টারে রাখা হবে। যাতে অপরাধ ঘটার সম্ভাবনা না থাকে।

সিমুড ইভেন্টসের সার্বিক তত্ত্বাবধানে ডিএসএসের সোলমেট ডে অনুষ্ঠানে মিস্টার অ্যান্ড মিস ফ্রেশ লুকের টপটেনের ২০ জন অংশগ্রহণকারীকে দিয়ে একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। যার কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার রিজভী হাসান।

 অনুষ্ঠানে স্পন্সর করেছে- ইজিরাইড পাওয়ারড বাই ইনোভেডিয়াস প্রাঃ লিঃ, লা-বেলা এক্সক্লুসিভ, আনকো, ওয়ালিস, সীমুড ইভেন্ট, ফোরমার, ইনফিনিটি, ডিজে প্রো, ব্যাংকক বীটস, ট্যুর ডটকম ডটবিডি, মিস্টার অ্যান্ড মিস ফ্রেশ লুক, ফ্রেম ওয়ার্ক, বাসমতি কাচ্চি, ব্যাগ প্যাকার্স, ক্যাফে দরবার, কারিস, রুপের বাজার, ক্যাফে সেলফি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিজে রাহাত, ইমতু, অন্তু করিম ও বুলবুল টুম্পা।