তখন কি পাশে ছিলেন ঐশ্বরিয়া

সংসার জীবনের প্রায় ১১ বছর পার করে ফেলেছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। এই জুটির বাস্তব জীবনের ভালোবাসার গল্পের শুরুটা হয়েছিল ‘উমরাও জান’ ছবির সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হয়েছিলেন অভিষেক।

এরপর দুজনই সমানতালে পর্দা কাঁপিয়েছেন। কিন্তু গত দুই-তিন বছর একদমই ভালো যাচ্ছে অভিষেকের। এক কথায় বেকার সময়ই কাটাচ্ছেন বচ্চন পরিবারের এই তারকা। ভাল স্ক্রিপ্টের জন্য নাকি অপেক্ষা করছিলেন তিনি। অবশেষে ‘মনমরজিয়া’ ছবি দিয়ে পর্দায় ফিরছেন অভিষেক।

কিন্তু গত দু’বছর তার কোনও কাজ ছিল না, এ সময়টা কি তিনি পাশে পেয়েছিলেন পরিবারকে? স্ত্রী ঐশ্বরিয়া কি তাকে সাপোর্ট দিয়েছিলেন? নাকি চাপ সৃষ্টি করেছিলেন? এতদিনে সে কথা প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিষেক বলেন, ‘আমি অভিনয়ের ধারাটা বদলাতে চেয়েছিলাম। তার জন্য সময় নিচ্ছিলাম। অন্য ধরনের গল্প খুঁজছিলাম। আর এই সিদ্ধান্তের কথা প্রথমেই পরিবারকে জানিয়েছিলাম। আমার স্ত্রীরও এ নিয়ে কোনো সমস্যা ছিল না। বরং ও আমাকে সবসময় সাপোর্ট করেছে।

অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬-এ মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’-এ। দীর্ঘদিন পর ‘মনমরজিয়া’ দিয়ে পর্দায় ফিরছেন তিনি। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন এ অভিনেতা। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

বিনোদন যেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল