তনুশ্রীর পর এবার রাবিনা

এ যেনো প্যান্ডোরার বাক্স খুলে যাওয়া। ঢাকনা খুলতেই একের পর এক বের হয়ে আসছে কুৎসিত সব কাহিনি। এই তো কিছুদিন আগে হলিউডের ফিল্ম দুনিয়ায় খুলে গিয়েছিলো এমনি এক প্যান্ডোরার বাক্স।আর তাতেই কেচ্ছা কাহিনির বাজার বসেছিলো। সে নিয়ে হলিউডের এক বিখ্যাত পরিচালক জেলও খাটছেন। এবার বলিউডেও সেই হাওয়া এসে লেগেছে। কয়েকদিন আগে প্রখ্যাত অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে মুখ খুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত।  প্রথমে সমালোচনার শিকার হলেও, এখন তার পাশে বলিউডের বড় অংশ।

প্রিয়ঙ্কা চোপড়া থেকে ফারহান আখতার তনুশ্রীর পক্ষেই। কঙ্গনা রানাউতও বলেছেন, ‘‘তনুশ্রীর সাহস আছে।’ এ বার পায়ের তলায় জমি পেয়ে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এক সময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

গত রবিবার সকালে রবিনা একটি টুইট করেন, ‘‘কর্মক্ষেত্রে হেনস্থা হওয়া ঠিক কাকে বলে? এই ইন্ডাস্ট্রিতে বহু স্ত্রী/প্রেমিকারা নীরব দর্শক বা প্ররোচকের মতো। তাঁদের স্বামীরা অন্য অভিনেত্রীদের সঙ্গে ফ্লার্ট করা হয়ে গেলে তাঁদের কেরিয়ার ধ্বংস করেন এবং তার পরে নতুন কারওকে নিশানা করেন।’

রবিনার এই টুইটের পরেই বিষয়টা সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। অনেকেই মনে করছেন, এই পোস্টে কি পরোক্ষ ভাবে অভিনেত্রী অক্ষয় কুমারকে নিশানা করেছেন? এক সময়ে অক্ষয়ের সঙ্গে রবিনাকে নিয়ে বলিউডে কম গুঞ্জন ছিল না। তবে শুধু রবিনা নয়। অক্ষয়ের তালিকায় একের পরে এক মহিলার নাম জুড়েছে একদা। তারকা পত্নী হিসেবে এখানে টুইঙ্কলের কথাই ইঙ্গিত করেছেন রবিনা, এমনটাই মনে করছেন সমালোচকরা। অনেকে আশা করছেন, এরপর বলিউডের অোরো কোনো অভিনেত্রী মুখ খুললে অবাক হওয়ার কিছু থাকবে না।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ এবেলা

ছবিঃ গুগল