নিজের বিয়ে নিয়ে সুস্মিতা সেন

আগামী বছরই কি সুস্মিতা সেনের বিয়ে? দিওয়ালি উৎসবের সময় ‘প্রেমিক’ রোমান শলের সঙ্গে একটি ছবি পোস্ট হওয়ার পর থেকেই ভক্তদের জল্পনার দৌড়ঝাঁপ শুরু হয়ে যায়। অবশেষে অনুরাগীদের কৌতূহল মেটাতে খোদ অভিনেত্রী জানিয়ে দিলেন, নিজের মনের কথা।

আগামী মাসেই রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন-এর বিয়ে। তারপরই সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২০১৯-এ নাকি বিয়ে করার কথা অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার। আর এই তালিকাতেই জুড়ে গিয়েছিলো সুস্মিতা সেন ও রোমান শলের নাম। এমনকী সুস্মিতা নিজের বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছেন এমন খবরও রটেছিলো। কিন্তু সব খবরের মাথায় এক বালতি ঠাণ্ডা পানি ঢেলে দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

জানিয়ে দিলেন, আপাতত বিয়ের কোনো পরিকল্পনা-ই নেই তাঁর। একটি ইনস্টাগ্রাম পোস্টে নিজের শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘যখন গোটা দুনিয়া নানা গুজবে ব্যস্ত তখন আমি ব্যস্ত এই কাজে। বিয়ে করছি না। তবে রোমানের সঙ্গেই প্রেম করছি। সবাইকে অনেক ভালবাসা।’ এই পোস্টের পর সুস্মিতার ফ্যানদের এই বিয়ে নিয়ে আর কোনো গুজবে কান দিতে হবে না। সুস্মিতার এই অকপট স্বীকারোক্তি মন জয় করেছে তাদের। অনেকেই তাকে ধন্যবাদ জানিয়েছেন এই সত্য প্রকাশের জন্য।

শোনা গিয়েছিল, দু’মাস ধরে এই বাঙালি সুন্দরীর সঙ্গে ‘ডেটিং’ করছেন রোমান। একটি ফ্যাশন শো-এ হাজির হয়েই রোমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোমান নাকি ইতিমধ্যেই প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাতে হাত ধরে ছবিও তোলেন দু’জনে। তখন থেকেই শুরু হয়েছিল জোর গুঞ্জন। তবে সুস্মিতার পোস্টে পুরো বিষয়টি এবার পরিষ্কার হলো।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন, কলকাতা

ছবিঃ গুগল