নির্মাতা লাপাত্তা, হোটেলে পুরো ইউনিট জিম্মি!

নেত্রকোনার বিরিশিরিতে চলছিলো ছোট পর্দা নির্মাতা আজাদ কালামের মেঘ মায়া’ নাটকের দৃশ্যধারণের কাজ। শুরু থেকে সবকিছু ঠিকঠাক মত চললেও সোমবার রাতে ঘটে যত বিপত্তি। হঠাৎ করেই নির্মাতার লাপাত্তা হওয়ার কারণে পুরো ইউনিটকে জিম্মি করে হোটেল কর্তপক্ষ।

শুটিং ইউনিট সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ মে) থেকে শুরু হওয়া টানা তিনদিন শুটিং শেষে পুরো ইউনিউটের সোমবার ঢাকায় ফিরে আসার কথা। কিন্তু নির্মাতা হোটেল ভাড়া, গাড়ী ভাড়া, শিল্পীদের পেমেন্ট না দিয়ে সোমবার (২৮ মে) দিবাগত রাত ১টার দিকে হঠাৎ লাপাত্তা হয়ে যান। ফলে পুরো ইউনিটকে এক বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়।

শুধু তাই নয় নির্মাতা লাপাত্তা হয়ে যাওয়ার কারণে হোটেল কর্তপক্ষ পুরো ইউনিটকে জিম্মি করে রেখেছে। সবশেষ পাওয়া তথ্যমতে, শ্যামল মাওলা ও প্রসূন আজাদসহ বেশ ক’জন অভিনয় শিল্পী সেখানে জিম্মি অবস্থায় আছেন। সেখানে কোনো নিরাপত্তা কর্মীও নেই। এতে ‘অচেনা হৃদয়’খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ মানসিক চিন্তায় অসুস্থ হয়ে পড়লে তাকে জরুরী অবস্থায় হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স খুঁজলেও পাওয়া যায় নি।

এব্যাপারে শ্যামল মাওলা বলেন, ‘আমরা খুব বিপদে আছি । এখন কিছু বলতে পারবো না।’

আর অভিযুক্ত নির্মাতা আজাদ কালামের সঙ্গে সকাল থেকে বেশ কয়েকদফা যোগাযোগের চেষ্টা করলে তার ব্যক্তিগত মুঠোফোনটি বন্ধ পাওয়া গিয়েছে।

উল্লেখ্য যে, নির্মাতা আজাদ কালাম ‘হরতাল’ ও ‘যমজ’ নাটকের সিক্যুয়াল নির্মাণের মাধ্যমে মিডিয়ায় বেশ পরিচিতি পেয়েছেন।

বিনোদন প্রতিবেদক
ছবি: গুগল