পারফিউম বেচতে নগ্ন কিম

বেশ কিছুদিন ধরেই পারফিউম ব্যবসায় নিজের ব্র্যান্ড বাজারে আনার চেষ্টা করে যাচ্ছিলেন আলোচিত কিম কারদেশিয়ান। তার সেই প্রোডাক্টও তৈরি। এবার প্রচারের পালা। আর প্রচারে নেমেই মাঠ গরম করে ফেললেন সবসময় উত্তাপ ছড়ানো এই মার্কিন তারকা। বিজ্ঞাপনে প্রথম ছবিতে নিজের উর্ধাঙ্গ প্রদর্শন করেছেন। পরের ছবিতে সম্পূর্ণ নগ্ন হয়েছেন তিনি। আর সারা শরীর ঢেকেছেন সাদা রঙের আবরণে।

ব্যাস, আর যায় কোথায়। কিমের ভক্তদের মাঝে উঠেছে আলোড়ন। আর শুধু ভক্ত কেন, কিমের এরকম ছবি যে কারুর বুকেই কম্পন তৈরী করবে তাতে সন্দেহ নেই।

কিমের শরীরের আদলেই গড়ে উঠতে চলেছে তাঁর পারফিউমের বোতলটি। সেজন্য তার শরীরের ছাঁচও নেয়া হয়েছে। এক সাক্ষাৎকারে কিম  জানিয়েছেন, অনেক পরীক্ষা-নিরীক্ষা করার পর এই পারফিউম তৈরি হয়েছে। প্রোডাক্টের প্রতিটি খুঁটিনাটি তিনি নিজে বেছেছেন। তারপর তা ব্যবহারও করেছেন। এর সুগন্ধ মানুষের মন জুড়িয়ে দেবে বলেই বিশ্বাস মার্কিন স্টাইল আইকনের।

প্যারিস হিলটনের বন্ধু কাম স্টাইলিস্ট ছিলেন কিম। সেই সূত্রেই গ্ল্যামার দুনিয়ায় পরিচিতি গড়ে উঠেছিল। কিন্তু ২০০৩ সালে প্রাক্তন প্রেমিকের রে জেন-র সঙ্গে সেক্স টেপ প্রকাশ্যে আসতেই সংবাদের শিরোনামে উঠে আসে কিম কারদাশিয়ানের নাম। খ্যাতি যেভাবেই আসুক তাকে আপন করে নিয়েছেন কিম। নিজেকে বারবার লাস্যময়ী হিসেবেই মিডিয়ার সামনে তুলে ধরেছেন আমেরিকার রিয়্যালিটি শোয়ের তারকা। সাম্প্রতিক ছবিতেও তার ব্যতিক্রম হল না।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইনস্টাগ্রাম

ছবিঃ   গুগল