প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন

প্রিয়াঙ্কা চোপড়াকে ২০১৭ সালের মেট গালায় নিক জনসনের সঙ্গে প্রথম দেখা যায় ।  এরপর থেকে মাঝে মাঝেই এই ভারতীয় অভিনেত্রীর পাশে দেখা মেলে আমেরিকান গায়ক, গীতিকার ও অভিনেতা নিককে। আর তখন থেকেই তাদের নিয়ে শুরু হয় গুঞ্জন। গণমাধ্যমে বিষয়টি উত্থাপিত হয় এই দুই তারকার প্রেমের গুঞ্জন হিসেবে। প্রিয়াঙ্কা কি এবার তাঁর চেয়ে বছর দশের ছোট নিকের সঙ্গেই প্রেম করছেন?

সম্প্রতি ‘ইউএস টুডে উইকলি’ পত্রিকায় তাদের নিয়ে এই গুঞ্জন বেশ ফলাও করেই ছাপা হয়েছে। পত্রিকা জানাচ্ছে, সম্প্রতি নিক জোনাস এবং তাঁর বন্ধুদের সঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কাকে। যেখানে নিকের সঙ্গে বেশ ঘনিষ্ঠই দেখা যায় পিগি চপসকে। শুধু তাই নয়, লস এঞ্জেলসেও প্রায়শই নিক জোনসের সঙ্গে একসঙ্গে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে।

পত্রিকাটির প্রতিবেদক জানান দিচ্ছেন, গেল শনিবার লস অ্যাঞ্জেলসে দুজন একসঙ্গে আমেরিকান সকার দেখতে মাঠে গিয়েছিলেন। গ্যালারীতে দুজনকে বেশ অন্তরঙ্গ ভঙ্গীতেই বসে থাকতে দেখা গেছে। তাদের খুব আনন্দিতও দেখাচ্ছিল।

খেলা দেখতে যাওয়ার পরের দিনই বয়সে অসম এই জুটিকে আবার দেখা যায় একটি থিয়েটার হলে বসে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ শো দেখতে। তবে প্রকাশ্যে আসার ব্যাপারে তারা বেশ সতর্কই ছিলেন বলা যায়। শো শুরু হওয়ার সঙ্গে সঙ্গে দুজন থিয়েটার হলে প্রবেশ করেন এবং শেষ হওয়ার আগ মুহূর্তে বের হয়ে যান।

জানা গেছে প্রিয়াঙ্কা ২৫ বছর বয়সী এই গায়ক এবং তার বন্ধুদের সঙ্গে নৌ ভ্রমনেও গিয়েছিলেন।

বিনোদন ডেস্ক

ত্যসূত্র ও ছবিঃ ইউএস টুডে