শাকিবের নতুন নায়িকা রোদেলা

এবার ঢাকাই ছবির নায়ক শাকিব খানের নতুন নায়িকা রোদেলা জান্নাত আত্নপ্রকাশ করলেন। শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খান ও নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রোদেলা। গত সপ্তাহে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছবির মহরত অনুষ্ঠানে  নায়িকা হিসেবে রোদেলার নাম ঘোষণা করা হয়।

পরিচালক শামীম আহমেদ রনির খুব কাছের বন্ধু এই নতুন নায়িকা। তিনি মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন এখন। এছাড়া একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছেন তিনি।

ছবিটির দুই গানের শুটিং ঈদুল আজহার আগে থাইল্যান্ডে চিত্রায়িত হয়েছে। আজ মহরত শেষে আগামী সপ্তাহে শুরু হবে ছবির মূল অংশের শুটিং। কক্সবাজার ও ভারতের রামোজি ফিল্ম সিটিতে শুটিং হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক। ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি এর আগে শাকিব খানকে নিয়ে ‘রানা পাগলা: দ্য মেন্টাল’,‘বসগিরি’ও ‘রংবাজ’ নির্মাণ করেন।

এ সময় রোদেলা বলেন, আজকের এই বিশেষ দিনে ভীষণ আনন্দিত আমি। একই সঙ্গে নার্ভাসও। গতকালই আমাকে জানানো হয়েছিল আমাকে উপস্থিত সবার সামনে কিছু কথা বলতে হবে। তবে আমি কোনও প্রস্তুতি নিয়ে এখানে আসিনি। কারণ আমি চেয়েছি ভেতর থেকে যা ফিল করবো সেই কথাই বলবো। একটা কথা না বললেই নয়। ধন্যবাদ শাকিব স্যার। আপনি আমাকে কোথাও দেখেছিলেন এবং মনে করেছেন যে আমাকে দিয়ে কিছু করা সম্ভব।

ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়ক উজ্জ্বল, অভিনেতা তারিক আনাম খান, শাকিব খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, লাইফ টেকনোলজির ডিরেক্টর ইয়াসিন আরাফাতসহ অনেকে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ  ইন্টারনেট