সানি লিওনের বায়োপিক নিয়ে…

সানি ‍লিওন যে এখন মহা ব্যস্ত সে খবর সবারই জানা। আলোচিত এই পর্ণস্টার নিজের সুগন্ধীর কারবার নিয়েই বেশী সময় ব্যয় করছেন। পাশাপাশি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার প্রথম ছবি ডেবিউ হচ্ছে।

তবে এসব কাজের ফাঁকে সানি ব্যস্ত ওয়েব সিরিজ নিয়েও। আর সেই ওয়েব সিরিজ-দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন, সানি লিওনের জীবনের নানা কাহিনী। আর এই ওয়েব ধারাবাহিককে কেন্দ্র করে পর্দায় হাজির হতে যাচ্ছে ছোট সানি লিওন। সানি‘র ছোটবেলার চরিত্রে অভিনয় করছেন এই বালিকা। নি লিওন তাকে ভক্তদের সঙ্গে ছোট সানি লিওন নামেই পরিচয় করিয়ে দিয়েছেন। তেরো বছর বয়সী বালিকার নাম রাইসা সুজানী। রাইসার জন্ম দুবাই শহরে। রাইসা স্ক্রিপ্ট পড়ে ভীষণ আবেগাক্রান্ত হয়ে বলেছেন, এই ওয়েব সিরিজটি প্রচারিত হলে সানি লিওন সম্পর্কে সবার অনেক ভুল ধারণা ভেঙ্গে যাবে।   

ছবির শ্যুটিং শুরু হয়েছে দক্ষিণ আফ্রিকায়। সানি এখন অবস্থান করছেন সে দেশেই। করণ জিৎ কাউরের তৈরী করা এই ওয়েব সিরিজ প্রচারিত হবে ভারতের ‘জি এন্টারটেইনমেন্ট’-এর জি-৫ নামে নতুন স্ট্রিমিং সার্ভিসে।

এই ধারাবাহিকের পান্ডুলিপি তৈরীর কাজেও সানি নিয়মিত লেখককে সময় দিয়েছেন। সানি‘র ভাষায়,‘গল্প লেখার সময় এবং শুট করার সময় আমি কখনো হেসেছি, আবার কখনো কেঁদেছি। আমার জীবনের বেদনার অংশগুলো আমাকে কষ্ট দিয়েছে। আমি ভেবেছি, আমার জন্য বাবা আর মা কত কষ্ট করেছেন। তারা আজ কেউ পৃথিবীতে বেঁচে নেই।’

রাইসা আরো জানিয়েছেন, তার আর সানির জন্মদিন একই দিনে। ব্যাপারটা তার কাছে গভীর বিষ্ময়ের।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ গাল্ফ নিউজ