হুয়াওয়ের অক্টোবর উৎসব

মূল্যছাড়, ক্যাশব্যাক ও ইন্টারনেট বান্ডেল অফার ২ অক্টোবর, ২০১৮, ঢাকা, বাংলাদেশ] বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশে ‘অক্টোবর উৎসব’ ঘোষণা করেছে। এ উৎসব চলাকালীন স্মার্টফোন ক্রেতারা বিশেষ মূল্য ছাড়, ক্যাশব্যাক এবং ইন্টারনেটের বান্ডেল অফার উপভোগ করতে পারবেন।
হুয়াওয়ের নির্দিষ্ট কিছু মডেলের ফোন অক্টোবর উৎসব অফারের মধ্যে রয়েছে। এর মধ্যে হুয়াওয়ে ওয়াই ফাইভ প্রাইম ২০১৮ স্মার্টফোনটি ১০০০ টাকার মূল্যছাড়ে ১০,৫৯০ টাকায় কেনা যাবে। হুয়াওয়ে ওয়াই সিক্স প্রাইম ২০১৮ স্মার্টফোনটি ১৫০০ টাকা মূল্যছাড়ে ১২,৪৯০ টাকায় ক্রেতারা কিনতে পারবেন।
হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ স্মার্টফোন কিনলে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুািবধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। তবে নিশ্চিত ক্যাশব্যাক ১০০০ টাকা।
এছাড়া বাংলাদেশের বাজারে বিক্রিত সকল হুয়াওয়ে স্মার্টফোনের সঙ্গে রয়েছে ইন্টারনেট বান্ডেল অফার।
৩১ অক্টোবর, ২০১৮ পর্যন্ত দেশব্যাপী ৬৪টি জেলার সবকটি হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ের নির্দিষ্ট মডেলের মোবাইল ফোন ক্রয়ে এ অফারগুলো পাওয়া যাবে।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ:
বিশে^ও প্রায় ১৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ে সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুৗশনস ব্যবহার হয় যা বিশে^ও মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৪টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে। হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে। বিশ^ব্যাপি টেলিকম খাতে ৩০ বছরের অভিজ্ঞতার উপর প্রতিষ্ঠিত হুয়াওয়ের নেটওয়ার্ক এবং একইসঙ্গে গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটি দৃঢ়-প্রতিজ্ঞ।