টিভি পর্দায় আসছেন নূসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া। ‘ঠিক বলছেন তো’ নামে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পর্দায় উপস্থাপনায় করতে আসেন। বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস উপস্থিতি এবং উপস্থাপনায় ভিন্নধর্মী স্টাইলের কারণে নজর কাড়তে সক্ষম হন তিনি।   ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে প্রথম অভিনয় করেন এ অভিনেত্রী।

এবার অনেকদিন পর টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় আবার দেখা যাবে তাকে। অনুষ্ঠানের নাম ‘মা ভার্সেস বউ’।  এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানালেন, অনুষ্ঠানটি দারুণ মজার হবে, আর আয়োজনও বড়। ১০ পর্বের এই অনুষ্ঠানের বাজেট প্রায় ৩ কোটি টাকা। বুঝতেই পারছেন, সাধারণ কোনো অনুষ্ঠান নয়। একেবারে অন্য রকম ভাবনা। এমন অনুষ্ঠান আগে কখনো হয়নি। সবকিছু দেখে রাজি হয়ে গেলাম।

তিনি বলেন, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে পাঁচ বছরের চুক্তি আছে। তাদের অনুমতি নিয়ে কাজটি করছি। এ ধরনের মজার ভিন্ন ধরনের কাজ পেলে নিয়মিত উপস্থাপনা করব।

ফারিয়া আরো জানান, মা ভার্সেস বউ’ অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন অতিথির সঙ্গে মা আর তার ছেলের বউ অংশ নেবেন। সেখানে তাদের নিয়ে পরিকল্পনা সাজানো হয়েছে। এ অনুষ্ঠান শুধু বাংলাদেশ নয়, আরও বহু দেশের পরিবারের গল্প।

তিনি বলেন, এরই মধ্যে অনুষ্ঠানটির ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। ১৭ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এফডিসিতে অনুষ্ঠানটির টানা শ্যুটিং চলবে।

`মা ভার্সেস বউ’ অনুষ্ঠান নতুন বছরের জানুয়ারি মাসে বঙ্গবিডি আর গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে।

বিনোদন ডেস্ক

ছবিঃ গুগল