জেলে যেতে পারেন আরশি খান

আরশি খান আবারো খবরের শীর্ষে। বিগ বসের ঘরে আসার আগে একগুচ্ছ বিতর্কে জড়িয়েছিলেন এই মডেল। বিগ বসের ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে তাঁর নতুন বিতর্ক তৈরির পাশাপাশি পুরনো বিতর্কগুলোও মাথা চাড়া দিয়ে উঠেছে। তিনি এমন সব কান্ড ঘটিয়ে থাকেন অহরহ যে সেগুলো তাকে ফেলে দেয় আইনি সমস্যায়। এবার তেমনই এক পুরনো ঝামেলা মাথা চাড়া দিয়ে উঠেছে। আর যার ফলে এবার গরাদের পিছনেও যেতে হতে পারে তাকে!

কয়েক বছর আগে অর্ধনগ্ন শরীরে ভারত এবং পাকিস্তানের পতাকােএই মডেল ও অভিনেত্রীকে বিতর্কের কেন্দ্রে নিয়ে এসেছিলো। এরপর ভারতের জলন্ধর রাজ্যের এক আইনজীবী তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলা এখনও চলছে। সেই মামলায় আদালতে হাজির হওয়ার কথা ছিল আরশি খানের। কিন্তু গত তিন মাস ধরে আদালতের হাজিরা দিচ্ছেন না তিনি। আদালতে হাজির না হওয়ার কারণে সোমবার তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এবং আদালতের পক্ষ থেকে এমনও আদেশ দেওয়া হয়েছে, প্রয়োজনে বিগ বসের ঘরে থেকেই গ্রেফতার করতে হবে আরশিকে। সূত্রের খবর এমনটাই।

তবে আরশি খানের ভক্তদের হতাশ করছে না বিগ বস অনুষ্ঠান। এই অনুষ্ঠান চলাকালীন সময়ে আরশিকে জেলখানা অথবা আদালতে যেতে হচ্ছে না। তার উকিল ইতিমধ্যেই আদালতের কাছে সময় ভিক্ষা করেছেন। সাড়া দিয়েছেন আদালতও। ফলে বিষয়টি থেমে েথাকবে আরো কিছুদিন। তবে অনুষ্ঠান শেষ হবার পর আরশি খান কিন্তু এই আইনী জটিলতা থেকে মুক্তি পাচ্ছেন না।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ সংবাদ প্রতিদিন কলকাতা