এবার রোমিও তাসকিন

আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সিনেমা দর্শকদের কাছে আলোচিত তাসকিন। প্রবাসী এই তরুণ অভিনেতা এবার নতুন একটি ঢাকাই ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন।
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ নামের সিনেমায় অভিনয় করছেন তাসকিন। তিনি বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন। এ সিনেমার শুটিংয়ের উদ্দেশ্যে আগামী ৩ জানুয়ারি ঢাকায় আসবেন। পরিচালক জানিয়েছেন, ৫ জানুয়ারি থেকে ঢাকায় এই ছবির শ্যুটিং শুরু হবে।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘সিনেমার গল্পে তাসকিনের চরিত্রের নাম জেমি। ছেলেটা রোমিও। মেয়েদের পটাতে তার জুড়ি নেই। এমন একটা চরিত্রে তাসকিনের মতো সুদর্শন আর রাফ অ্যান্ড টাফ দেখতে একজনকে প্রয়োজন ছিলো। গতানুগতিক রোমিও মার্কা চরিত্রের বাইরে তাসকিনকে দেখা যাবে অভিনয় করতে। আশা করি, ভিলেনের পর রোমিও হিসেবেও তাসকিন দর্শকদের মন জয় করবেন। আপাতত এ চরিত্র প্রসঙ্গে এর বেশি কিছু বলতে চাচ্ছি না।’
‘যদি একদিন’ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম সিনেমা। এর আগে তিনি  ‘প্রজাপতি’, ‘ছায়া-ছবি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ নামে ৪টি সিনেমা নির্মাণ করেন।
‘ঢাকা অ্যাটাক’ ছাড়াও তাসকিন অভিনয় করেছেন ‘মৃত্যুপুরী’, ‘আদি’ ও ‘অপারেশন অগ্নিপথ’ নামে সিনেমায়। ‘যদি একদিন’ হবে তার পঞ্চম চলচ্চিত্র।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট