মাশরাফি পেলেন অ্যাম্বুলেন্স

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা জিতেছে রংপুর রাইডার্স। বাংলাদেশ জাতীয় দলের (ওয়ানডে) অধিনায়ক মাশরাফী বিন মোর্তুজার হত ধরেই প্রথমবারের মতো শিরোপার স্বাদ নিলো দলটি। গত ১২ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইসটসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রংপুর। রংপুর রাইডার্সকে বিপিএল শিরোপা এনে দেয়ায় বসুন্ধরা গ্রুপ মাশরাফিকে খুশি হয়ে ৫ কোটি টাকা মূল্যের রেঞ্জ রোভার গাড়ি উপহার দিতে চেয়েছিল।

 মাশরাফি বসুন্ধরা গ্রুপের কাছ থেকে উপহার হিসেবে রেঞ্জ রোভার না নিয়ে নড়াইল সদর হাসপাতালের জন্য একটি শীতাতপ নিয়ন্ত্রিত এম্বুলেন্স নিয়েছে। বিগত কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও জাতীয় দৈনিকে লেখালেখি হচ্ছিল যে, নড়াইল সদর হাসপাতালে এম্বুলেন্স প্রয়োজন।

তাই বিপিএল ২০১৭ সিজনের আগেই রংপুরের অধিনায়ক মাশরাফী তার জন্মস্থান নড়াইলবাসীর জন্য রংপুর রাইডার্স মালিকপক্ষের কাছে একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন। অধিনায়ককে দেয়া কথা রাখতে সময় নেয়নি বসুন্ধরা গ্রুপ।

বিপিএল শেষ হবার ৫ দিনের মাথায় অধিনায়ককে দেয়া কথা রাখলো রংপুর রাইডার্স। আনুমানিক ২৫ লাখ টাকার অ্যাম্বুলেন্সটি ইতোমধ্যে নড়াইলে পৌঁছে দিয়েছে রংপুর রাইডার্সের মালিকপক্ষ।

অন্যদিকে রংপুর রাইডার্স তাদের ভেরিফাই ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে জানায়, ‘নড়াইল জেলার সার্বিক উন্নয়নকে সামনে রেখে রংপুর রাইডার্স পরিবারের ছোট্ট উপহার তুলে দেয়া হয় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে। জয়ের লড়াইয়ের সাথেই থাকুন।’

খেলার জগৎ ডেস্ক

ছবিঃ সংগ্রহ