তোলপাড়ে নায়ক সনি

নবাগত নায়ক সনি রহমান এর আগে অসংখ্য নাটকে অভিনয় করেছেন। চলচ্চিত্রে খল নায়কের চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। তবে প্রথমবারের মতো চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

জানুয়ারিতে শুরু হচ্ছে সনি রহমানের  নতুন ছবির শুটিং। ছবির নাম‘তোলপাড়’। মিজান আফসারি পরিচালিত ছবিটিতে নায়ক সনি রহমানের সঙ্গে   জুটি বেঁধেছেন আইরিন। ‘তোলপাড়’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী বলে জানান পরিচালক মিজান আফসারি। তিনিবলেন, ‘শুটিংয়ের জন্য এরই মধ্যে এফডিসিতে সেট বানানো হয়েছে। জানুয়ারির ১ তারিখে শুটিং করার ইচ্ছা আমাদের। আশাকরছি, ছবিটি দর্শক পছন্দ করবেন।’

সনিও বলেন, ‘আমি একজন সফল অভিনেতা হতে চাই, হিরোই হতে হবে এমন কোন কথা নেই । আমি সেটা কাজ দিয়ে প্রমাণ করার চেষ্টা করবো। আইরিনের সঙ্গে আমার বোঝাপড়া ভালো। আশা করছি, আমরা ভালো ভাবেই শুটিং করতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ঢালিউডে নিজের অবস্থান তৈরি করতে পারি।’

সনি প্রসঙ্গে পরিচালক মিজান আফসারি বলেন, “‘রাগী’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সনি। সেখানে তাঁর অভিনয় দেখে আমার মনে হয়েছে, তাঁকে দিয়ে নায়কের অভিনয় করানো সম্ভব। আশা করছি, নায়ক হিসেবেও সনি সফলতা পাবেন।”

‘তোলপাড়’ ছবির একটি গানের রেকর্ডিংও এরই মধ্যে শেষ হয়েছে। বেলাল খান ও গ্রেইজি এতে কণ্ঠ দিয়েছেন। গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সংগীত আয়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন। ছবিতে মোট চারটি গান থাকবে বলে জানান পরিচালক মিজান আফসারি।

 

বিনোদন ডেস্ক

ছবি: ফেইসবুক