বর্ষবরণে কী নিয়ে আসছেন পুনম

গেল বড়দিনে পুনমের উত্তেজনাকর ভিডিও নিয়ে আলোচনার রেশ এখনো কাটেনি। কিন্তু তার আগেই আরেকটি বোমা নিয়ে বাজারে হাজির মডেল, অভিনেত্রী পুনম। তার ইরোটিক ক্রিসমাস সেলিব্রেশনের ধাক্কা সামলে নেয়ার আগেই দর্শকদের জন্য বর্ষবরণের নতুন ভিডিও পরিবেশন করে ধামাকা ছড়াতে তৈরী পুনম। চলছে ঝড়ের মহড়া।

এই নতুন ভিডিওর একটি টিজার প্রকাশিত হয়েছে ইনস্টাগ্রামে। টিজারে দেখা যাচ্ছে ‘বিড়ি জ্বালাইলে’ গানে নাচের রিহার্সাল করছেন তিনি। আপাতত সে ভিডিও দেখেই আঁচ পাওয়া যাচ্ছে নিউ ইয়ারটা কতটা স্পেশাল করে রাখতে চান পুনম।এই ভিডিওটি অবশ্য সাদা-কালো। তবে ধারণা করা হচ্ছে তাতে উত্তেজনার আগুনে কোনো ঘাটতি পড়বে না।

পুনম ভক্তরা ভালো করে জানেন, বিতর্ক তার পিছু ছাড়ে না। ঘুরিয়ে বলা যায় এই মডেল নিজেই বিতর্কের সূত্রপাত ঘটিয়ে উঠে যান আলোচনার শীর্ষে। ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। শোনামাত্র নেটদুনিয়ায় তুমুল শোরগোল পড়ে যায়। ভারত বিশ্বকাপ জেতেও। যদিও পুনম নগ্ন হননি। শেষমেশ জানিয়েছিলেন, বিসিসিআই তাঁকে এরকম কোনও কাজ করতে মানা করেছিল।

অবশ্য কলকাতা নাইট রাইডার্স যখন ট্রফি জিতল, তখন নগ্ন হওয়া থেকে তাঁকে আটকানো যায়নি। সিনেমা নিয়েও বেশ বিতর্কে জড়িয়েছেন। ‘নেশা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল এক স্কুল শিক্ষিকার চরিত্রে। যিনি শেষমেশ তাঁর ছাত্রের সঙ্গেই যৌন সম্পর্কে জড়িয়ে যান। ওই সিনেমার পোস্টার নিয়েও যথেষ্ট বিতর্ক তৈরী হয়। তার ইরোটিক ক্রিসমাস ভিডিও এবারের বড়দিনের হট কেক ছিল। অনুমান করা হচ্ছে বর্ষবরণে দর্শকদের হতাশ করবেন না পুনম।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল