প্রিয়াঙ্কার প্রিয়…

ভারতের জামশেদপুরের মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া।সেখান থেকে উঠে এসে এখন হলিউড-বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। তারকা খ্যাতির এই আমেজটা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেন তিনি। তবে পাশাপাশি আরেকটি বিষয় পছন্দের প্রিয়াঙ্কার। মজা হচ্ছে এই বিষয়টি বেশীরভাগ মহিলাই পছন্দ করেন না। তিনি কিন্তু পছন্দ করেন ভক্তরা যদি নিয়মিত তার হাঁড়ির খবর রাখেন। নজর রাখেন সোস্যাল মিডিয়ায় তার গতিবিধির উপর। অর্থাৎ তাকে কেউ যদি রীতিমতো ‘স্টক’ করে।  তাঁর সমস্ত খবরাখবর অন্য কেউ রাখছে, তা খুবই ভাল লাগে এই অভিনেত্রীর। সম্প্রতি এক রিয়্যালিটি শো’তে এসে এ কথা নিজেই দর্শকদের জানিয়েছেন।

ভারতীয় টেলিভিশনের পর্দাতেও আসছেন প্রিয়াংকা। করণ জোহর ও রোহিত শেট্টির শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এ অতিথি বিচারক হিসেবে দেখা যাবে তাকে। সেখানেই এক প্রতিযোগী জানান, তিনি রীতিমতো ‘স্টক’ করেন প্রিয়াঙ্কাকে। তাঁর জীবনের সমস্ত খুঁটিনাটির খবর রাখেন। এতে রেগে যান নি অভিনেত্রী। বরং আনন্দিত হয়ে জানান, নিজের উপরে নজর রাখা ভীষণ পছন্দ করেন তিনি। আর নিজেও জানতে চান তাঁকে কারা ‘স্টক’ করছেন। যে সমস্ত পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেন, নিজে চেক করেন তাতে কতগুলি লাইক পড়লো, আর কতগুলি কমেন্ট।

এখন ভারতেই আছেন প্রিয়াঙ্কা। কাজ সেরেই আবার ফিরে যাবেন হলিউডে। সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের কাজ এখনও বাকি। তখন  হাতের হলিউড প্রজেক্টগুলিও সারবেন।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল