মেয়র আনিসুল হককে শ্রদ্ধা জানাবে শিল্পীর পাশে ফাউন্ডেশন

শিল্পীর পাশে ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা এবং প্রয়াত মেয়র আনিসুল হককে স্মরণ এবং তার প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে আগামী ১৭ জানুয়ারি, বুধবার, সন্ধ্যা
৬-১৫টায় বাংলা একাডেমীর আব্দুল করিম সাহিত্য বিশারদ হলে এক সম্মিলন আয়োজন করেছে শিল্পীর পাশে ফাউন্ডেশন।

এখানে বাংলাদেশের ব্যবসা, অর্থনীতি, নেতৃত্ব, যোগাযোগ ও সংস্কৃতিখাতে বহুমাত্রিক প্রতিভার অধিকারী আনিসুল হকের রেখে যাওয়া অনন্য অবদান নিয়ে কথা হবে।

শিল্পীর পাশে ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আনিসুজ্জামান, ভাইস-চেয়ারম্যান অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, কোষাধ্যক্ষ সৈয়দ আবদুল হাদি,
সদস্য অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম, অধ্যাপক মুহাম্মদ জাফর ইকবাল, ফেরদৌসী রহমান, মুস্তাফা মনোয়ার, আসাদুজ্জামান নূর এমপি, আবুল খায়ের লিটু, ফরিদুর রেজা সাগর, নাসিরুদ্দিন ইউসুফ বাচ্চু, আলি যাকের, ফয়সাল সিদ্দিকী বগি, আব্দুল মাতলুব আহমেদ, অঞ্জন চৌধুরী পিন্টু, মো. সিদ্দিকুর রহমান, মহাসচিব ব্যারিস্টার ওমর সাদাত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং প্রয়াত এ ক্ষণজন্মা মানুষটির বহুমুখী কীর্তি নিয়ে কথা বলবেন। আনিসুল হকের কীর্তিময় জীবনের ওপর একটি সংক্ষিপ্ত ভিডিওচিত্র প্রদর্শিত হবে এখানে।

পাশাপাশি, সঙ্গীতশিল্পী, অভিনেতা, লেখক, নির্মাতা, ব্যবসায়ী, বন্ধু ও সহকর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের শীর্ষ ব্যক্তিবর্গ এ আয়োজনে উপস্থিত থাকবেন।