বিদ্যা অভিনয় করবেন ইন্দিরা চরিত্রে

বলিউডে অন্য ধারার সিনেমায় বিদ্যা বালান এক ক্রমশ স্থায়ী আসন তৈরী করে নিচ্ছেন। ‘কাহানী’, ‘ডার্টি পিকচার’ সহ বহু সফল সিনেমা এখন তার ব্যাগে। এবার বিদ্যা বালান ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন। যে চরিত্রে অভিনয় ছিলো তার এক ধরণের স্বপ্ন।

তবে শুধু অভিনয় করেই নয়, আততায়ীর গুলিতে নিহত ভারতের এই প্রধানমন্ত্রীর বায়োপিকের প্রযোজনাও করবেন তিনি এবং স্বামী সিদ্ধার্থ রয় কাপুর। ইতিমধ্যেই তিনি সাংবাদিক ও লেখক সাগরিকা ঘোষের কাছ থেকে ‘ইন্দিরা – ইন্ডিয়াস মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বইটির কপিরাইট কিনে নিয়েছেন। একথা নিজেই জানিয়েছেন বিদ্যা। তবে এটি ফিল্ম আকারে নাকি ওয়েব সিরিজ আকারে পর্দায় আসবে তা এখনও তিনি নিশ্চিত করেননি। পাশাপাশি বিষয়টি টুইট করে জানিয়েছেন সাগরিকা ঘোষ। বিদ্যাকে ইন্দিরার চরিত্রে দেখার জন্য উৎসাহ প্রকাশ করেন।

বরাবরই একটু অন্যধরনের চরিত্র অভিনয় করতে ভালোবাসেন বিদ্যা। ‘লাগে রহো মুন্না ভাই’, ‘ভুল ভুলাইয়া’, ‘নো ওয়ান কিল্ড জেসিকা’, ‘কাহানি’ এমনকী ‘ডার্টি পিকচার’-এর মতো ছবিতে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। আর কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ‘তুমহারি সুলু’-ছবিটিও বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট