বলিউডে দ্বিতীয় পর্ণকন্যা

ভারতীয় চলচ্চিত্র পরিচালক রাম গোপাল ভার্মার হাত ধরেই বলিউডে আত্নপ্রকাশ ঘটতে যাচ্ছে এক নতুন পর্নস্টারের। ভার্মার নতুন ছবি ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বলিউডের ডেবিউ করবেন এই পর্নকন্যা মিয়া মালকোভা।

সানি লিওন বলিউডে পা রেখেছিলেন ‘জিসম টু’ ছবির মাধ্যমে। তার আগে ছোট পর্দায় তাকে দেখেছিলো দর্শক বিগ বস রিয়ালিটি শো তে। কিন্তু মালকোভার উদ্বোধন ঘটতে যাচ্ছে সোজা সিনেমার মাধ্যমে।রাম গোপাল ভার্মার সঙ্গে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশ্যুটও মিয়া মালকোভা করে ফেলেছেন বলে জানা গেছে। রামগোপালের সিনেমায় ‘নগ্নতা’ রয়েছে বলেও স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন মিয়া। তবে এই প্রথম নয়, এর আগেও একটি ওয়েব সিরিজে ‘নগ্নতা’-কে প্রকাশ্যে তুলে ধরেছেন বলিউডের এই পরিচালক।মা্লকোভাও রাম গোপালের সিনেমা তৈরীর পেছনে দর্শন, তার কাজের স্টাইলেরও ব্যাপক প্রশংসা করেছেন। ‘ভার্মার সিনেমা ‘সরকার’, ‘কোম্পানী’, ‘রক্তচিত্র’ বলিউডে প্রচুর সুখ্যাতি কুড়িয়েছে।

ইউরোপে বসেই মিয়ার সঙ্গে ওই শ্যুটের কাজ শেষ করেন রাম গোপাল।মিয়া মালকোভার ওই টুইটের পর এ বিষয়ে পাল্টা টুইট করেন রাম গোপাল বর্মাও। মিয়া যেভাবে তাঁর ভাবনা প্রকাশ করছেন, সে বিষয়ে সহমত প্রকাশ করে, তাঁকে পাল্টা ধন্যবাদও জানিয়েছেন পরিচালক।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল