দুটি বোমা একসঙ্গে…

আজ গোটাভারত জুড়ে মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালীর বহু বিতর্কিত সিনেমা ‘পদ্মাবত’। রাজনীতি আর ধর্মীয় জটিলতার আবর্তে পড়ে ঘুরপাক খাওয়া সিনেমাটি অবশেষে ওদেশের সর্বোচ্চ আদালতের নির্দেশে হলে মুক্তি পেলো। পদ্মাবত মুক্তির পরদিন ২৬ জানুয়ারী পাচ্ছে পরিচালক রাম গোপাল ভার্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ ছবিটি। পর পর দুদিন দুটি বিতর্কের ঝড় তুলতে পারে এমন সিনেমার মুক্তি নিয়ে বলিউডে আলোচনা তুঙ্গে। কারণ রাম গোপাল ইতিমধ্যে তার ছবিতে মিয়া মালকোভা নামে এক পর্ণোস্টারকে কাস্ট করে আলোচনা, সমালোচনার ঝড় তৈরী করেছেন।
গত সোমবার এ বিষয়ে একটি টুইট করেন রাম গোপাল ভার্মা। তিনি বলেন, ২৬ তারিখ সকাল ৯টায় মুক্তি পাচ্ছে ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ এবং ২৫-এ মুক্তি পাচ্ছে পদ্মাবত। দীপিকা পাডুকন এবং মিয়া মালকোভার মধ্যে কে সেরা হন সেটাই দেখার বিষয় বলেও টুইটে মত প্রকাশ করেন বলিউডের আলোচিত এই পরিচালক।
পর পর ২টি সিনেমা একই সঙ্গে সিনেমা হলে যাচ্ছে, ফলে এর ফল কী হতে পারে, তা আগে থেকে আন্দাজ করেই রাম গোপাল ভার্মা ওই মন্তব্য করেন বলেই মনে করছে বি টাউন।
এদিকে ‘প্যাডম্যান’ এবং পদ্মাবত যাতে একই সঙ্গে মুক্তি না পায়, তার জন্য আগেই সচেষ্ট হন অক্ষয় কুমার। আর সেই কারণেই আগামী ৯ ফেব্রুয়ারি প্যাডম্যান মুক্তি পাবে বলে জানিয়েছেন অক্ষয়।

বিনোদন ডেস্ক
তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট