উমরাও জান সুস্মিতা

 

ইন আঁখো কে মাস্তি মে..এই গান আজো আবেগ আর বেদনার অদ্ভূত মিশ্রণে মথিত করে শ্রোতাদের মন।সঙ্গে সঙ্গে মনের পর্দায় অবধারিত ভেসে ওঠে বলিউডের অবিস্মরণীয় অভিনেত্রী রেখার মুখশ্রী। উমরাও জান সিনেমা যেন তাকে অমর করে রেখে দিয়েছে সিনেমাপ্রেমীদের মনে।তবে এবার সেই গানের সুরের সঙ্গে অন্য এক মানবী হাঁটলেন র‌্যাম্পে। আর তাতেই সবার চমকে ওঠা। তিনি সুস্মিতা সেন।

প্রসাধনী সামগ্রীর কোম্পানী ল্যৗাকমের ফ্যাশন সপ্তাহে সেই একই সাজে মঞ্চে আবির্ভূত হলেন সুস্মিতা। আর তাতেই আসর মাৎ।

র‌্যাম্প ওয়াকে উমরাও জানের থিম নিয়ে এসে সুস্মিতা যেন সবাইকে জানান দিলেন তিনি এখনো ফুরিয়ে যাননি। অবশ্য এই অভিনব ভাবনার কৃতিত্ব তার ফ্যাশন ডিজাইনারেরও প্রাপ্য। র‌্যাম্প ওয়াকের স্বল্প সময়ে উমরাও জানের থিমকে প্রতিফলিত করা সহজ কথা নয়। কিন্তু অসাধারণ সুন্দরী ও ব্যক্তিত্বময়ী যেন খুব সহজেই কাজটা করে ফেললেন। আর তাতেই নতুন করে ঝলসে উঠলেন এই বিশ্ব সুন্দরী।

মঞ্চের বাইরে এসে এই নায়িকা ও মডেল মিডিয়াকে জানান দিলেন, ‘এদিন নায়িকা জানান, “আমার অনেক কিছু করার আছে। আমার পারফরম্যান্স সকলকে মুগ্ধ করবে এমন ছবিই আমি করতে চাই। অডিয়েন্স পাঁচ না পাঁচশো  জন সেটা আমার কাছে বড় কথা নয়। কিন্তু সকলের থেকে আমি যে ভালবাসা পেয়েছি, তা ফিরিয়ে দিতে চাই। আপাতত খানিকটা সময় নিচ্ছি। তারপরই ছবিতে ফিরব।”

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ সংবাদ প্রতিদিন, কলকাতা