অনেক সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা

এবার অনেক সন্তানের মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন হলিউড, বলিউডে আলোচিত ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এই গরম খবর প্রকাশিত হতেই লাফিয়ে উঠেছে গণমাধ্যম। কিন্তু খবরের মাথায় হয়তো একটু পানি ঢেলে দিয়ে এই অভিনেত্রী জানিয়েছেন কিন্তু কার সন্তানের মা হবেন সেটাই এখনো ঠিক করতে পারছেন না তিনি।এমনকী সেই মানুষটির দেখাও পাননি এখনো।

শুধু সন্তান নয়, বিয়ে করে সংসারী হতে চান তিনি। বিশ্বাস করেন বিয়ে করে সংসারী হওয়ার ফর্মূলায়। কিন্তু এই বিয়ে আর সংসারের খোঁজ পাওযার কাজটা নিয়েই ঝামেলায় আছেন তিনি।

ক্যারিয়ারের শুরুতে কখনও তার সঙ্গে নাম জড়িয়েছিল অক্ষয় কুমারের। পরে আবার শাহরুখ খানের সঙ্গে জড়িয়েছে তার নাম। এমনকী, দুবাইতে গিয়ে শাহরুখের সঙ্গে এই আবেদনময়ী অভিনেত্রী বিয়ের পিঁড়িতেও বসেছেন বলে দাবি করেছে বেশ কিছু সংবাদমাধ্যম। কিন্তু, এসব ব্যাপার নিয়ে মুখে তালা দিয়ে রাখেন প্রিয়াঙ্কা। হয়তো নিজের ব্যক্তিগত জীবনকে ক্যামেরার লেন্সের বাইরেই রাখতে চান তিনি। কিন্তু এবার সন্তান ধারণের এই ইচ্ছে বলিউডের পাড়ায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

এখন‘কোয়ান্টিকো’ টেলিভিশন ধারাবাহিকের নতুন সিজনে অভিনয়ের জন্য নিউইয়র্কে আছেন প্রিয়াঙ্কা। সেখান থেকে ইন্সটাগ্রামে পোস্ট করা তার নতুন ছবিগুলোও ভক্তদের মনে ঝড় তুলেছে।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ জি নিউজ

ছবিঃ গুগল