শ্রীদেবীর মৃত্যুর কয়েক ঘন্টা আগে অমিতাভ…

বিশিষ্ট ভারতীয় অভিনেত্রী শ্রীদেবী আর নেই। আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে রোববার ভোরবেলা পৃথিবী থেকে বিদায় নিয়েছেন তিনি। এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিকে দুবাই গিয়েছিলেন সপরিবারে। সেই একই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন আরেক বলিউড সুপাস্টার অমিতাভ বচ্চন আর তাঁর স্ত্রী জয়া বচ্চনও।

শ্রীদেবীর এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। ফিল্মের তারকা থেকে শুরু করে ভারতের প্রধানমন্ত্রী শোকবার্তা জানিয়েছেন। বহু তারকা তাদের শোক জ্ঞাপন করেছেন টুইট বার্তায়। কিন্তু তাদের মধ্যে সবচাইতে অদ্ভূত টুইট বার্তাটি ছিলো বোধ হয় অমিতাভের।

দুবাই থেকে পাওয়া খবর অনুযায়ী পত্রিকায় শ্রীদেবীর মৃত্যুর সময় উল্লেখ করা হয়েছে ভোর তিনটা। কিন্তু রাত ১.১৫ মিনিটে অমিতাভ বচ্চন টুইট করেন এরকম, এক অদ্ভূত অস্বস্তি হচ্ছে মনের মধ্যে।কী বলা যায় এমন বার্তাকে? সময়ের হিসাব বলে অমিতাভ বচ্চন যখন বার্তা লিখছিলেন তখন শ্রীদেবীর কোনো সংবাদই কেউ জানে না। জানা যায়নি কোনো দুঃসংবাদও। অমিতাভের এই টুইট বার্তা জন্ম দিয়েছে অনেক কৌতুহলের।অনেকের মনে প্রশ্ন, বিগ বি‘র মনে হঠাৎ এমন অস্বস্তির জন্ম হলো কেনো? তিনি কি কোনো আশংকা আঁচ করতে পেরেছিলেন। আর যদি করেই থাকেন সেটা কি এমন কোনো ঘটনার?

উল্লেখ্য ১৯৯২ সালে ‘খুদা গাওয়াহ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অমিতাভ ও শ্রীদেবী। তার আগে ১৯৮৪ সালে ‘ইনকিলাব’ সিনেমায় দুজন জুটি বেঁধেছিলেন। ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমায় অমিতাভ অতিথি শিল্পী হিসেবে কাজ করলেও এখানেই তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিলো পর্দায়।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ বাংলা নিউজ, কলকাতা

ছবিঃ গুগল