তাদের দেখা হলো, কথা হলো না

শাকিব খানের শুটিংয়ের সেটে হঠাৎ ছেলে জয়কে নিয়ে হাজির হলেন অপু বিশ্বাস। বিচ্ছেদের এই পর প্রথম সাক্ষাত হলো দুজনের। ওই সময় কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশুটে ব্যস্ত শাকিব। অনেক দিন পর ছেলেকে কাছে পেয়ে দারুণ খুশি হন তিনি।

তখন শাকিবের সঙ্গে ছিলেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে ছবি তোলেন শ্রাবন্তী ও পায়েল। এগুলোর মধ্যে বাবা-ছেলের সঙ্গে তোলা শ্রাবন্তীর একটি ছবি ‘ভাইজান এলো রে’র প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেজে পোস্ট করা হয়। ভাইজান এলো রে’র শুটিং স্পটে তখন প্রায় দেড় থেকে দুই ঘন্টা ছিলেন অপু। তবে বিচ্ছেদের পর প্রথম সাক্ষাতে কী কথা হয়েছিল শাকিব-অপুর মধ্যে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভক্তদের মনে।

তবে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, দেড় ঘণ্টার এই সাক্ষাতে শাকিব ও অপুর মধ্যে কোনো কথা হয়নি! ফটোশুটে উপস্থিত লোকজনের অনেকেই জয়কে কোলে নিয়ে আনন্দে মেতে ওঠেন।  তাদের অনেকের সঙ্গেই অপুর কথা হয়, শুধু হয়নি শাকিবের সঙ্গে।

পরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন শাকিবও, ‘আমাদের মধ্যে এখন যেহেতু কোনো সম্পর্ক নেই, তাই অকারণে কথা বলার দরকার নেই। অতীত নিয়ে আর পড়ে থাকতে চাই না। আমি চাই, সে তার মতো করে ভালো থাকুক।’

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ ইন্টারনেট