পপির সৌভাগ্য

শুটিং  করছিলেন চিত্রনাযিকা পপি এফডিসি‘র ৮ নম্বর ফ্লোরে।গত সোমবার ‘সাহসী যোদ্ধা’ ছবির একটি আইটেম গানের কাজ চলছিলো। হঠাৎ করেই ওই ফ্লোরে এসে হাজির হয়েছিলেন নৌ মন্ত্রী শাজাহান খান। এই একই ছবির শুটিংয়ে পপির গালে মেকআপের তুলি বুলিয়ে দিয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।  দুটি খবরই তৈরী করেছে আলোচনার ঢেউ।

জানা গেছে, নৌ মন্ত্রী ছবির পরিচালক সাদেক সিদ্দিকীর আমন্ত্রণেই সেটে উপস্থিত হন।সাদেক সিদ্দিকী সাংবাদিকদের জানান, নৌ মন্ত্রী তার বন্ধু মানুষ। দীর্ঘদিন ধরে একসঙ্গে রাজনীতি করি। আমার ছবির শুটিং দেখার জন্য দাওয়াত করেছিলাম বন্ধুকে।

এদিকে ড. মাহফুজ শুটিং দেখতে দেখতে হঠাৎ বলে বসেন পপির মেকআপ ঠিক হয়নি। তিনি বলেন, ‘মেকআপ কে করেছেন, মেকআপ ঠিক হয়নি। এসময় মেকআপ আর্টিস্ট ছুটে এলেও ড. মাহফুজ তার কাছ থেকে মেকআপের সরঞ্জাম নিয়ে নিজেই পপির মেকআপ ঠিক করতে শুরু করেন। তিনি পপিকে বলেন, আমার জীবনে প্রথম আমি মেকআপ ম্যান হিসেবে কাজ করেছি। এখানে লজ্জার কিছু নেই। আমাদের সিনেমায় যত তোমাকে ভালো লাগবে ততো দর্শক হলে যাবে তোমাকে দেখতে।’ এই ঘটনায় পপিও খুব মজা পেয়েছেন।

‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং টানা চলবে আগামী এপ্রিল মাস পর্যন্ত। ছবির গল্প ও চিত্রনাট্য তৈরী করেছেন কমল সরকার। ছবিতে পপির সঙ্গে ভিনয় করছেন আমিন খান, ইমন,শিরিন শিলা প্রমূখ।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্র ও ছবিঃ  দৈনিক ইত্তেফাক