জয়ার ক্রিসক্রস

কলকাতায় পাঁচ নারীর পাঁচ রকমের জীবন নিয়ে নির্মিত হচ্ছে ‘ক্রিসক্রস’। এতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। পশ্চিমবঙ্গের নির্মাতা বিরসা দাশগুপ্ত পরিচালনায় এই ছবিতে চমক হিসেবে থাকছেন বলিউডের খ্যাতনামা সংগীত পরিচালক প্রীতম।

জয়া জানালেন,, “‌ক্রিসক্রস’-এ তিনি ছাড়াও পশ্চিমবঙ্গের আরও চার নায়িকা থাকছেন। দৃশ্যধারণ শুরু হয়েছে ২০ মার্চ থেকে। ছবিটি প্রযোজনা করছে ভারতের শ্রী ভেঙ্কটেশ।”

মূলত বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প দেখানো হবে এতে। যার একজন তিনি। অন্যরা হলেন, নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনি সরকার।

জয়া বলেন, ‌“আমার আসলে এই ছবিটা করার কথা ছিলো না। হঠাৎ করেই বলতে পারেন যুক্ত হলাম। এখানে একই শহরের পাঁচ রকমের ৫ জন নারীকে দেখানো হচ্ছে। যাদের পাঁচ ধরণের  জীবন। আর আমার চরিত্রটি হচ্ছে খুবই সাকসেসফুল একজন নারীর চরিত্র।”

এদিকে বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবির অন্যতম চমক হিসেবে থাকছেন বলিউডের ব্যস্ততম সংগীত পরিচালক প্রীতম। ভারতের টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক বিরসা এ নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

জয়া আহসান জানান, “২০ মার্চ থেকে ‘ক্রিসক্রস’ এর শুটিং শুরু হলেও তিনি এতে অংশ নিচ্ছেন ২৭ মার্চ থেকে।”
কারণ, আজ থেকে (২১ মার্চ) তিনি ব্যস্ত আছেন ‘কণ্ঠ’ ছবির শুটিংয়ে। শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের এই ছবিতে জয়াকে পাওয়া যাবে একজন ভয়েস থেরাপিস্টের চরিত্রে। এতে আরও অভিনয় করছেন পাওলি দাম।

অন্যদিকে, কলকাতার ‘কণ্ঠ’তে শুটিং শুরুর আগেই গেল সপ্তাহে জয়া আহসান শেষ করে গেছেন বাংলাদেশের ছবি ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদারের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন ফেরদৌস।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ ফেইসবুক