জোলির বিয়ে নিয়ে আনন্দে সন্তানরা

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি আবারো বিয়ের বন্ধনে জড়াতে যাচ্ছেন। এ নিয়ে চতুর্থবার কোনো পুরুষের জীবনসঙ্গীনি হতে যাচ্ছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, ব্রিটিশ এক ধনাঢ্য সমাজকর্মীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন জোলি। তার এই বিয়ের খবর বাসি হতে না হতেই মিডিয়ায় স্থান করে নিয়েছে তার বিয়েতে ছয় সন্তানের প্রতিক্রিয়ার খবরটি।

মায়ের বিয়ে নিয়ে জোলির ছয় সন্তান নাকি বেশ উচ্ছ্বসিত। এরই মধ্যে ছেলে প্যাক্স বিয়েতে কোন গান বাজবে, কোন শিল্পী গাইবেন; এসব বাছাইয়ের কাজ করছে। এছাড়া বিয়ের পরের পার্টির কেক কেমন হবে, তাও ঠিক করে ফেলেছেন প্যাক্স।

জানা গেছে, মেয়ে জাহারা ও ভিভিয়েন হবে জোলির ব্রাইডসমেইড। অর্থাৎ তারাই থাকবে মায়ের পাশে। আর ছেলে ম্যাডক্স হবে বরের বেস্টম্যান। আরেক মেয়ে শিলোহ’র হাত ধরে বিয়ের আসরে আসবেন জোলি।

সম্প্রতি তার এক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে লাইফ অ্যান্ড স্টাইল ম্যাগাজিন জানিয়েছেন, “ব্রিটিশ এক ধনাঢ্য সমাজকর্মীর সঙ্গে এক বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে জোলির। আগামী জুলাই অথবা আগস্টে লন্ডনের বাইরে ৪২ বছর বয়সী এই অভিনেত্রী বাংলোতে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা।”

বিয়ের আগে প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের সঙ্গে কাগজে-কলমে আইনিভাবে বিয়েবিচ্ছেদের কাজ সম্পন্ন করতে চান জোলি। এরপর বিয়ের অনুষ্ঠানের কয়েক মাস আগে ছয় সন্তানকে নিয়ে যুক্তরাজ্যে পাড়ি জমাবেন তিনি।

এর আগে ১৯৯৬ সালে অভিনেতা জনি লি মিলারকে প্রথম বিয়ে করেন তিনি। কিন্তু খুব বেশিদিন টেকেনি ওই সংসার। ১৯৯৯ সালে দ্বিতীয়বার তিনি বিয়ে করেন অভিনেতা বিলি বব থর্নটনকে।

সবশেষ ২০১৪ সালে ব্র্যাড পিটকে বিয়ে করে সংসারী হন এই তারকা। কিন্তু ২০১৬ সালে মনোমালিন্যের জেরে বিয়েবিচ্ছেদের জন্য আবেদন করেন তারা।

 

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ লাইফস্টাইল ম্যাগাজিন

ছবিঃ গুগল