মনপুরার পর এবার সেলিমের স্বপ্নজাল

‘মনপুরা’র মুক্তির নয় বছর পর ‘স্বপ্নজাল’ নিয়ে প্রেক্ষাগৃহে ফিরছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। এবারের ছবি ‘স্বপ্নজাল’। ৬ই এপ্রিল ছবিটি মুক্তি পাচ্ছে ‘স্বপ্নজাল’ । বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতার যৌথভাবে ‘স্বপ্নজাল’ প্রযোজনা করেছে। ছবিটি মুক্তি উপলক্ষে ২৮ মার্চ ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনে আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, নায়িকা পরীমনি, নায়ক ইয়াস রোহান।

ছবির পরিচালক বলেন, “স্বপ্নজাল সিনেমাটি দুটি প্রাণের বাঁধন হারা এক প্রেমের গল্প। ডাকাতি, সংঘাত, গুম আর কূট কৌশলের আবর্তে পড়ে দুজন বিচ্ছিন্ন হয়ে পড়ে। কিন্তু দুজনের মিলনের আকুল আকাঙ্ক্ষায় তৈরি হয়েছে।আশা করছি ৩০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। আমরা চেয়েছি ‘স্বপ্নজাল’ সিনেমায় দেশীয় কোন প্রতিষ্ঠান সম্পৃক্ত হোক। অল টাইম কর্তৃপক্ষকে এজন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।”

পরীমনি বলেন, “স্বপ্নজাল আমাকে আমার কাছে নতুন করে চিনিয়েছে। স্বপ্নজাল আসলে স্বপ্নের মতো। আমাকে চেনার জন্য এটার অনেক অবদান রয়েছে। আমার আমিকে চিনতে পেরেছি।”

বেকারি পণ্যের ব্র্যান্ড অলটাইম নিবেদিত ‘স্বপ্নজাল’র কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন গিয়াসউদ্দিন সেলিম নিজেই। এতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও তার বিপরীতে সোনাই চরিত্রে রয়েছেন ইয়াশ রোহান।

‘স্বপ্নজাল’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে।

বিনোদন ডেস্ক

ছবি: গুগল