মাহিয়া মাহির নতুন সিনেমা

সাধারণত এতো কম সময়ে ছবি মুক্তির তারিখ ঘোষণা করতে দেখা যায় না। কিন্তু মাত্র চারদিন আগে ঘোষণা আসে শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির মুক্তির তারিখ। মুক্তি পাবে ৬ এপ্রিল, আর সে ঘোষণা এলো ২ এপ্রিল!

পরিচালক শানু সোমবার (০২ এপ্রিল) বলেন, “সেন্সর বোর্ড আজ আমাদের ছবিকে বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। এরপর আমি, প্রযোজক ও সংশ্লিষ্ট সকলে আলোচনা করে ৬ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেছি। যদিও হাতে সময় খুব কম তবুও এর চেয়ে আর ভালো তারিখ দুই-তিন মাসের মধ্যে দেখছি না। আর এতোদিন অপেক্ষা করাও অযৌক্তিক। তাই ঝুঁকিটি নিয়ে ফেললাম।”

কম সময়ের মধ্যে মুক্তির তারিখ ঘোষণা দেওয়া প্রসঙ্গে এই নির্মাতা বলেন, “পরপর বেশকিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। আর ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এই তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি একসঙ্গে ৭০-৮০টি প্রেক্ষাগৃহে ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিতে পারবো।”

২০১৬ সালের জানুয়ারিতে ছবিটির শ্যুটিং শুরু হয়। শুরুতে এর নায়িকা ছিলেন পরীমনি। পরবর্তীতে তার জায়গায় স্থলাভিষিক্ত হন মাহিয়া মাহি। ছবিটিতে তাকে একজন মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাহির বিপরীতে এতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। ছবিটির কাহিনী ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

৬ এপ্রিল একই সঙ্গে মুক্তি পেতে যাচ্ছে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’। এতে অভিনয় করেছেন পরীমনি ও নবাগত নায়ক ইয়াস রোহান।

বিনোদন ডেস্ক

তথ্যসূত্রঃ ইন্টারনেট

ছবিঃ গুগল